নানার শোক পাশে রেখে যে কারণে জন্মদিনের কেক কাটলেন পরী

ঢালিউড, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-10-24 15:06:46

চিত্রনায়িকা পরীমণিকে যারা অনুসরণ করেন তারা জানেন, পরীর নানা তার জীবনে কতোটা জায়গা জুড়ে ছিলো। ছোটবেলায় বাবা-মায়ের আদর থেকে বঞ্চিত হওয়া পরীর মা-বাবা সবটাই হয়ে উঠেছিলেন স্কুলশিক্ষক নানা।

তাইতো প্রতিষ্ঠিত হওয়ার পর পরীমণি যখন ঘটা করে জন্মদিন পালনের রীতি শুরু করলেন, তখন নানার হাত ধরেই কেকটা কাটতেন।

তবে আজ জন্মদিনে নানাকে পাশে পেলেন না পরী। প্রায় এক বছর হতে চলল পরীর নানা পৃথিবী ছেড়ে বিদায় নিয়েছেন।

পরীমণি । ছবি: ফেসবুক

তাইতো নানাকে ছাড়া এবার জন্মদিনে কোন আয়োজনই রাখেননি পরী। প্রতিবারের মতো বড় হলরুম ভাড়া করে ধুমধাম তো দূরের কথা, নিজের জন্য বিশেষ থিমের পোশাকও বানাননি।

তারপরও পরীকে ভালোবাসেন বা তাকে ক্যাশ করে চলেন- এমন মানুষও তো কম নেই! তারা ঠিকই জন্মদিনের প্রথম প্রহরে পরীর বাসায় হাজির হন। শুধু তাই নয়, যতোটুকু পেরেছেন নায়িকাকে সারপ্রাইজ দেয়ার চেষ্টা করেছেন। পরীর খাবার টেবিল ভরে যায় নানা আকার আকৃতির অনেকগুলো কেকে।

জন্মদিনের প্রথম প্রহরে ফেসবুক লাইভে আসেন পরী

এসব দেখে আনন্দে কান্না করেন পরী আর মনে মনে নানাকে স্মরণ করতে থাকেন। সেই কান্নাভেজা চোখ নিয়েই চলে আসেন ফেসবুক লাইভে। বলেন, আমি বেশ অসুস্থ, হয়তো আমার কথা শুনেই আপনারা টের পাচ্ছেন। তারপরও জন্মদিনের কিছুটা সময় আপনাদের সঙ্গে না কাটিয়ে থাকতে পারলাম না। তবে আমি ভাবিনি এতো রাতেও এতো মানুষ আমাকে একসঙ্গে দেখবেন, আমাকে জন্মদিনের এতো শুভেচ্ছা ও ভালোবাসা জানাবেন। আসলে আমি এবার জন্মদিনে কোন আয়োজন করিনি। এমনকি কেক পর্যন্ত কাটতে চাইনি। নানুকে ছাড়া কেক কাটার কথা ভাবতেও পারি না। কিন্তু এই ভালোবাসার মানুষরা যেভাবে আমাকে উৎসাহ দিয়েছে তাতে কেক না কেটে পারলাম। তবে কেকটা কাটছি আমার ফেসবুকের ১৬ মিলিয়নের পরিবারের জন্য। তারা হলেন আপনারা। আপনাদের অকৃত্রিম ভালোবাসা নিয়ে আমি এতোদূর এসেছি। আপনারা সব সময় আমার পাশে যেভাবে থেকেছেন, ভালোবাসা বিলিয়েছেন তাতে আমি ঋনী।’

ছেলে মেয়ের সঙ্গে পরীর খুনসুটি । ছবি: ফেসবুক

এরপর পরী তার ছোট্ট মেয়েকে কোলে নিয়ে নির্মাতা চয়ণিকা চৌধুরীর হাত ধরে একে একে সবকটি কেক কাটেন। জন্মদিনের সবচেয়ে বড় কেকটিতে লেখা ছিলো ১৬ মিলিয়ন ফেসবুক ভক্তর কথা।

লাইভে এসে শুধু জন্মদিনের কথাই বলেননি পরী। নিজের আসন্ন ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’-এর প্রচারণাও চালান সুযোগ বুঝে। অনম বিশ্বাস পরিচালিত হইচই অরিজিনাল সিরিজটি আগামী ৮ নভেম্বর উন্মুক্ত হতে যাচ্ছে।

পরীমণির জন্মদিনে তার বাসায় উপস্থিত হন চয়নিকা চৌধুরী । ছবি: ফেসবুক

জন্মদিনের সেই আয়োজনে পরীর সঙ্গে ছবি তুলেছেন চয়নিকা চৌধুরী। সেই ছবি ফেসবুকে পোস্ট করে তিনি লিখেছেন, ‘তোমার প্রতি আমার ভালোবাসা আছে অন্তরে। আর এই গভীর ভালোবাসা থাকবে অনন্তকাল জুড়ে যতদিন আমি বেঁচে থাকবো। তা তুমিও জানো, আমিও। আজ একটি বিশেষ দিন। তোমার জন্মতিথি। শুভ জন্মদিন মা। তুমি সুন্দর। তোমার সুন্দর ভাবনার মতই হোক তোমার পৃথিবী। যেখানে থাকবে প্রশান্তি, মায়া, ভালোবাসা, আস্থা, সুস্থতা আর নিরাপদ জীবন। হাসিখুশি আর আনন্দে আনন্দে কেটে যাক তোমার আগামীর পথ চলা তোমার মনের মত করেই। অনেক প্রার্থনা, দোয়া, আশির্বাদ তোমার জন্যে, তোমার সন্তানদের জন্য। যতদিন এই পৃথিবীতে আছি, পাশে ছিলাম থাকবো। তোমার আমার অনেক স্মৃতি। সেই পথ চলার স্মৃতিগুলো সবসময় চোখের সামনে ভেসে ওঠে। আবারো শুভ জন্মদিন তোমাকে। অনেক ভালোবাসা আর মঙ্গল কামনা।’

পরীমণি । ছবি: ফেসবুক

সাধারনত জনপ্রিয় তারকাদের জন্মদিনে ফেসুবক ভরে ওঠে অন্যান্য তারকাদের শুভেচ্ছা পোস্টে। কিন্তু পরীকে চয়নিকা আর দু-একজন বাদে শোবিজের তেমন কেউ সেভাবে শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেননি। এর কারণ অবশ্য অজানা।

এ সম্পর্কিত আরও খবর