নিউ ইয়র্ক ফ্যাশন শো’তে মোনালিসা

বিবিধ, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 13:22:02

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক ফ্যাশন উইক রানওয়েতে বাসন্তী শাড়ি পড়ে হেঁটেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। বিশ্বের সব জনপ্রিয় সুপার মডেলরা এই মঞ্চে ক্যাটওয়াক করেন। এবার তাদের পাশে নাম লেখালেন মোনালিসা।

আন্তর্জাতিক ফ্যাশনের বর্ষপঞ্জিতে প্রতিবছরের ফেব্রুয়ারি ও সেপ্টেম্বর মাসে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরে আয়োজন করা হয় নিউইয়র্ক ফ্যাশন উইক। আর সেখানে অংশ নেয় বাংলাদেশি প্রতিষ্ঠান ‘সপ্তবর্ণা’।

বুধবার (১৩ ফেব্রুয়ারি) পহেলা ফালগুনের দিন মোনালিসা সপ্তবর্ণা বুটিকের হলুদ শাড়ি পরে হেঁটে সবাইকে মুগ্ধ করে দেন। আর নিজের রোমাঞ্চকর এই ছবিগুল তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ওয়ালে ছড়িয়ে দেন।

মোনালিসা তার সামাজিক যোগাযোগ মাধ্যমে বলেন, 'প্রথম বাংলাদেশি নারী মডেল হিসেবে নিউইয়র্ক ফ্যাশন উইকের রানওয়েতে অংশগ্রহণ করতে পেরে নিজেকে গর্বিত মনে করছি। যদি একটু নার্ভাস ছিলাম এটা ভেবে যে এত বড় প্ল্যাটফর্মে পারফর্ম করব।'

তিনি আরও বলেন, 'বাঙালি নারীর অহংকার ও ঐতিহ্যর পোশাক শাড়িকে সবার সামনে তুলে ধরতে পেরে আমি খুব আনন্দিত। নিজেকে ধন্য মনে করছি এই জন্য এবারই প্রথম বাংলাদেশি কোনও ব্র‌্যান্ড তাদের পণ্য নিউ ইয়র্ক ফ্যাশন উইকে উপস্থাপন করল। সেখানকার পরিবেশ থেকে শুরু করে সব মিলিয়ে অসাধারণ অভিজ্ঞতা।'

মোনালিসার পাশাপাশি ফ্যাশন শো’তে বাংলাদেশি পোশাক সেলোয়ার-কামিজ পরে রানওয়েতে হাঁটেন ১২ জন বিদেশি মডেলরাও। শোর’র কোরিওগ্রাফার ছিলেন পিয়াল হোসেন।

এ সম্পর্কিত আরও খবর