সার্কাসের বিউটি জয়ার প্রথম ঝলক

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-23 13:33:05

একের পর এক নতুন চরিত্রে আবির্ভূত হয়ে বড়পর্দা মাতিয়ে রাখা জয়া আহসান এবার হাজির হতে যাচ্ছেন ‘বিউটি সার্কাস’ নিয়ে। সার্কাসকে কেন্দ্র করে এক নারীর টিকে থাকার গল্প নিয়ে নির্মিত হয়েছে ছবিটি।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) অনলাইনে প্রকাশ পেয়েছে ছবিটির টিজার। যেখানে দেখা যাচ্ছে- মাথায় পায়রা, গায়ে জাদুকরী পোশাকে মোহনীয় ভঙ্গিতে হাজার হাজার দর্শকের সামনে পায়রা উড়িয়ে দিয়ে জয়া বলে উঠেন, ‘আই লাভ ইউ’।

২০১৭ সালের ৬ ফেব্রুয়ারি থেকে শুরু হয় চলচ্চিত্রটির শুটিং। নওগাঁর সাপাহার ও মানিকগঞ্জে সার্কাসের বিশাল যজ্ঞে জয়া সেজেছেন সার্কাসকন্যা বিউটি। এরইমধ্যে প্রকাশ করা হয়েছে জয়ার কয়েকটি স্থিরচিত্র। যেখানে ময়ূরের রঙিন পালকের হ্যাট, মাথায়, ঘাড়ে বসে থাকা পোষা পায়রা নিয়ে ঝলমলে পোশাক পরতে দেখা গেছে ‘দেবী’খ্যাত এই তারকাকে।

ছবিতে নিজের চরিত্রকে ফুটিয়ে তুলতে স্ট্যান্টম্যান ছাড়াই ৬০ ফুট ওপরে দড়ির ওপর হেঁটেছেন জয়া আহসান। হাতি ঘোড়া ভালুকের সঙ্গেও মিশেছেন স্বাভাবিকভাবেই।

চলচ্চিত্রটি প্রসঙ্গে জয়া আহসান বলেন, “আমি বলবো এই কাজটি আমার অভিনয় জীবনের খুব রোমাঞ্চকর কাজের একটি। অভিনয়শিল্প আপনাকে এমন কিছু জায়গায় নিয়ে যায় যেখানে আপনি আগে কোনোদিন যাননি আবার এমন কিছু চরিত্র প্রদর্শন করার সুযোগ করে দেয় যার অভিজ্ঞতাটাও একেবারে নতুন।

এবার এমনি একটি ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করার সুযোগ এসেছিল, সার্কাস- প্রদর্শনকারী সেজে তাও আবার এক জম্পেশ সার্কাসের স্টেজে! সার্কাস এর এই পুরো অভিজ্ঞতাটাই আমার জন্য সম্পূর্ণ নতুন ছিল, সামনে থেকে কখনো দেখার সুযোগ হয়নি বলে।”

মাহমুদ দিদারের চিত্রনাট্য ও পরিচালনায় ‘বিউটি সার্কাস’-এ জয়া আহসানের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস, তৌকির আহমেদ, এবিএম সুমন। বিশেষ একটি চরিত্রে দেখা যাবে হুমায়ূন সাধুকে। সরকারি অনুদানের চলচ্চিত্রটির প্রযোজনা সহযোগী হিসেবে আছে ইমপ্রেস টেলিফিল্ম।

এ সম্পর্কিত আরও খবর