নিজের ছবিতে গান গাইলেন মিমি

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-22 19:43:55

প্রিয়াঙ্কা চোপড়া থেকে শ্রদ্ধা কাপুর অভিনেত্রী থেকে গায়িকার ভূমিকায় আসার দৃষ্টান্ত বলিউডে অনেক। এবার সেই ট্রেন্ডে পা রাখলেন টলিউডের মিমি চক্রবর্তীর। যশের সঙ্গে মিমির আগামী ছবি -মন জানে না হোলিতে মুক্তি পাওয়ার কথা। ছবির গানও দর্শকদের মন জয় করেছে। এবার সেই ছবিতেই গায়িকা মিমির অভিষেক হতে যাচ্ছে। ছবির গান কেন যে তোকে ইতিমধ্যেই সুপারহিট।

সেই গান নতুনভাবে রেকর্ড করেই এবার আসরে নামছেন মিমি। গানের একটি ভিডিওতেও দেখা যাবে তাঁকে। কেরিয়ারের এই নতুন দিক নিয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী। মিমি বলছেন, কেন যে তোকে দর্শকদের দারুণ লেগেছে। ফলে এসভিএফ থেকে আমাকে প্রস্তাব দেওয়া হয় এই গানটির রিপ্রাইসড ভার্শন (একদম অন্য মিউজিকাল অ্যারেঞ্জমেন্টে বা লিরিক্সে গাওয়া গান) করার জন্য। আমি মাঝে মাঝে নিজের মনে গাইলেও এত বড় একটা সুযোগ পেয়ে একটু নার্ভাসই ছিলাম। গান গাওয়া ব্যাপারটা বেশ উপভোগ করছি।

ছোট পর্দায় -গানের ওপারে, অভিনয় করতে করতেই বড় পর্দায় এসেছিলেন মিমি। স্বপ্ন ছিল অভিনয়ের পাশাপাশি যদি কখনও নিজের একটা অ্যালবাম তৈরি করতে পারেন, মন্দ হয় না। এবার নিজের ছবিতেই গান গেয়ে সেই লক্ষে একধাপ এগলেন তিনি। আগামীদিনে হয়তো তাঁর অ্যালবামের স্বপ্নও সফল হবে।

এ সম্পর্কিত আরও খবর