মুখ লুকিয়ে দেশে ফিরলেন ইরফান

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-30 20:08:50

‘কিছু সময় জীবন ধাক্কা দিয়ে আপনাকে জাগিয়ে দেবে। গত কয়েকদিন আমার জীবন একটি রহস্য গল্পের মতো ছিলো। কখনও ভাবিনি কঠিন গল্পের খোঁজ করতে গিয়ে কঠিন রোগে আক্রান্ত হবো। আমি কখনও হাল ছাড়িনি এবং আমার পছন্দের বিষয়ের জন্য লড়াই করেছি, ভবিষ্যতেও করে যাবো।’এক বছর আগে নিজের অসুস্থতার খবর জানিয়ে ফেসবুকে এমনটাই লিখেছিলেন ইরফান খান। এরপরই জানা যায়, বলিউডের এই অভিনেতা ক্যানসারে আক্রান্ত।

নিজের অসুস্থতার খবর জানানোর পরই চিকিৎসার জন্য লন্ডনে পাড়ি জমিয়েছিলেন ‘পিকু’খ্যাত এই তারকা। সেখানে দীর্ঘদিন চিকিৎসা নিয়ে শনিবার (৯ মার্চ) নিজ দেশ মুম্বাইয়ে ফিরেছেন ৫২ বছর বয়সী এই তারকা।

দেশে ফিরলেও নিজেকে সকলের থেকে আড়াল করে রাখার চেষ্টার করেছেন বলিউডের এই অভিনেতা। কিন্তু যতোই তিনি নিজেকে আড়াল করুক না কেনো, পাপারাজ্জিদের চোখ কী আর এতো সহজে ফাঁকি দেওয়া যায়?

শনিবার (৯ মার্চ) মুম্বাই বিমানবন্দরে দেখা গেছে ইরফান খানকে। আর সেখানেই তাকে ক্যামেরাবন্দি করে আলোকচিত্রীরা। অবশ্য নিজেকে লুকিয়ে রাখার জন্য মুখে কাপড় বেঁধে বিমানবন্দরে প্রবেশ করেছিলেন ইরফান। কিন্তু তাতেও কোনো লাভ হয়নি।

সব ঠিক থাকলে শিগগিরই ‘হিন্দি মিডিয়াম’ (২০১৭) ছবির সিক্যুয়েল ‘হিন্দি মিডিয়াম টু’র শুটিং শুরু করবেন ইরফান খান। তবে এ বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি তিনি।

এ প্রসঙ্গে পরিচালক দিনেশ বিজন বলেন- ‘এখনও পর‌্যন্ত কোনো কিছুই নিশ্চিত নয়। সবেমাত্র দেশে ফিরেছেন ইরফান খান। আমাদের চিত্রনাট্য তৈরি। আশা করছি আগামী এক মাসের মধ্যে নিশ্চিত কিছু বলা যাবে।’

এ সম্পর্কিত আরও খবর