‘মিশন এক্সট্রিম’-এ বলিউড অভিনেত্রী সাদিয়া নাবিলা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-09-01 12:02:20

‘মিশন এক্সট্রিম’ সিনেমার চরিত্রগুলো নিয়ে চলছে একের পর এক ধামাকা। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল ফেরদৌস ঐশীর পর এবার যুক্ত হলো অষ্ট্রেলিয়া প্রবাসী বলিউড অভিনেত্রী সাদিয়া নাবিলার নাম। সিনেমাটিতে পুলিশের স্পেশাল ফোর্সের একজন কর্মকর্তার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাকে।

মঙ্গলবার (১২ মার্চ) রাতে রাজধানীর একটি রেস্টুরেন্টে জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। আর সেখানেই ছবিটিতে চুক্তিবদ্ধ হন সাদিয়া নাবিলা। পাশাপাশি প্রকাশ করা হয় ‘মিশন এক্সট্রিম’র পোস্টারও।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের প্রধান ও অতিরিক্ত পুলিশ কমিশনার মনিরুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন কিংবদন্তি অভিনেতা সৈয়দ হাসান ইমাম, অভিনেত্রী লায়লা হাসান, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের (সিটিটিসি) স্পেশাল অ্যাকশন গ্রুপের উপ-কমিশনার (ডিসি) প্রলয় কুমার জোয়ারদার।

ছবিটিতে যুক্ত হওয়া প্রসঙ্গে সাদিয়া নাবিলা বলেন, এই প্রথম বাংলাদেশের সিনেমায় অভিনয় করছি। আমার জন্য এটি খুব আনন্দের বিষয়। ছবিটির শুটিংয়ের জন্য অস্ট্রেলিয়া থেকে বাংলাদেশে আসা। ধন্যবাদ জানাচ্ছি কপ ক্রিয়েশন, সানী সানোয়ার ভাই ও ফয়সাল আহমেদ ভাইকে কারণ তারা আমাকে সিনেমাটিতে কাজ করার সুযোগ দিয়েছেন। আশা করি সবার ভাল লাগবে।

‘মিশন এক্সস্ট্রিম’-এ প্রধান চরিত্রে দেখা যাবে আরিফিন শুভ। তার বিপরীতে দেখা যাবে জান্নাতুল ফেরদৌস ঐশীকে। আর ভিলেন চরিত্রে থাকবে তাসকিন।

‘মিশন এক্সট্রিম’ মূলত পুলিশ অ্যাকশন থ্রিলার। ২০১৭ সালে একই ধাঁচের ছবি ’ঢাকা অ্যাটাক’ মুক্তি পেয়েছিলো, যা ব্যাপকভাবে দর্শকনন্দিত হয়।

এবারের ছবিরও কাহিনী লিখেছেন সানী সানোয়ার। তিনি দীর্ঘদিন ধরে পুলিশের গোয়েন্দা বিভাগ ও কাউন্টার টেরোরিজম ইউনিটে কর্মরত আছেন। স্পেশাল পুলিশ ফোর্সের একজন অভিজ্ঞ সদস্য হিসেবে পেশাগত জীবনে তার বেশ সুনাম রয়েছে।

সানী সানোয়ারের সঙ্গে ‘মিশন এক্সট্রিম’ যৌথভাবে পরিচালনা করছেন ফয়সাল আহমেদ। চলতি মাসের তৃতীয় সপ্তাহ থেকে ‘মিশন এক্সট্রিম’ সিনেমার শুটিং শুরু হবে। চলবে আগামী মাস পর্যন্ত।

এ সম্পর্কিত আরও খবর