মায়ের কাছে সবসময় সকল প্রশ্নের উত্তর থাকে না: সোনালি

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-27 16:08:10

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন সোনালি বেন্দ্রে। যেখানে একটি বিজ্ঞাপনচিত্রে দেখা গেছে বলিউডের এই অভিনেত্রীকে। ক্যানসার জয়ের পর এটিই ‘হাম সাথ সাথ হ্যায়’খ্যাত এই তারকার অভিনীত প্রথম কাজ।

শেয়ার করা ভিডিওর মাধ্যমে একটি বার্তা দিয়ে সোনালি বলেন- ‘সব মায়ের কাছে সব সময় সকল প্রশ্নের উত্তর থাকে না। তাতে লজ্জার কিছু নেই। ছোটবেলায় দাদীকে দেখেছিলাম, শাড়ির আঁচলে গিঁট দিয়ে রাখতে। জিজ্ঞাসা করায় জানলাম, জরুরি জিনিস মনে রাখার জন্য দাদী এই কাজটি করতেন। আমি চাই, আমার সব ভক্তরা এটি করুক। পোশাকের কোণে গিঁট বাধো, এটা মনে রাখতে যে, আমার সঙ্গে তোমার ‘#আমি সবকিছু সঠিক জানি না’ গল্প শেয়ার করবে। তোমার গল্প পড়ে অন্য মায়েরা উপকৃত হতে পারে।”

গত জুলাইয়ে নিজের ক্যানসারে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে সোনালি বেন্দ্রে। এরপরই চিকিৎসার জন্য লন্ডনে পাড়ি জমান বলিউডের এই অভিনেত্রী। সেখানে দীর্ঘ পাঁচ মাস চিকিৎসা নিয়ে গত ডিসেম্বরে দেশে ফিরেছেন তিনি।

 
 
 
View this post on Instagram

I once saw my grandmother tie a knot on the tail of her saree’s pallu. As a curious child, I asked her why she did it. She said she couldn’t remember everything all the time, so this knot would keep reminding her what she needs to do. I want you to also do this today. Tie a knot and take a pledge to share your #MujheSabNahiPata #IDidntKnow stories. Your story could help another mother be better prepared. I nominate @ruchitarambles and @chandrama_poetry to tie the protection knot and share their stories #MujheSabNahiPata @allout

A post shared by Sonali Bendre (@iamsonalibendre) on

১৯৯৪ সালে কে. রবি শঙ্কর পরিচালিত ‘আগ’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রেখেছেন সোনালি বেন্দ্রে। এরপর তাকে দেখা গেছে ‘হাম সাথ সাথ হ্যায়’, ‘তেরা মেরা সাথ রাহে’, ‘সারফারোশ’ ও ‘কাল হো না হো’র মতো ছবিগুলোতে। সবশেষ ২০১৩ সালে ‘ওয়ান্স আপন অ্যায় টাইম ইন মুম্বাই দোবারা’তে তাকে দেখা গেছে।

এ সম্পর্কিত আরও খবর