ভক্তদের জন্য ইরফানের বার্তা

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-26 01:46:02

লন্ডনে প্রায় এক বছর ক্যানসার চিকিৎসা নেওয়ার পর গত ৯ মার্চ নিজ দেশ ভারতে ফিরেছেন ইরফান খান। এবার কাজে ফেরার পালা। শিগগিরই নিজের অভিনীত ‘হিন্দি মিডিয়াম’ ছবির সিক্যুয়েলের কাজ শুরু করবেন বলিউডের এই অভিনেতা। কিন্তু তার আগে ভক্তদের জন্য একটি বার্তা দিয়েছেন তিনি।

ভক্তদের উদ্দেশ্যে ইরফান বলেন, কখনও কখনও জেতার পর অনেকে ভুলে যায় দুঃসময়ে তাদের সঙ্গে কারা ছিলো। কিন্তু ইরফান তা করতে চান না। বিপদের সময় যাদের থেকে ভালোবাসা ও সমর্থন পেয়েছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এই অভিনেতা। সেই সব মানুষকে মন থেকে ধন্যবাদ দিয়েছেন তিনি।

ইরফানের এই বার্তার পর বলিউডের অনেক তারকা তাকে ইন্ডাস্ট্রিতে স্বাগত জানিয়েছেন। অভিনেত্রী রিচা চাড্ডা লিখেছেন- ‘ওয়েলকাম ব্যাক।’ অভিনেতা আয়ুষ্মান খুরানা লিখেছেন- ‘প্রিয় স্যার আপনি আমার হিরো।’

‘কিছু সময় জীবন ধাক্কা দিয়ে আপনাকে জাগিয়ে দেবে। গত কয়েকদিন আমার জীবন একটি রহস্য গল্পের মতো ছিলো। কখনও ভাবিনি কঠিন গল্পের খোঁজ করতে গিয়ে কঠিন রোগে আক্রান্ত হবো। আমি কখনও হাল ছাড়িনি এবং আমার পছন্দের বিষয়ের জন্য লড়াই করেছি, ভবিষ্যতেও করে যাবো।’এক বছর আগে নিজের অসুস্থতার খবর জানিয়ে ফেসবুকে এমনটাই লিখেছিলেন ইরফান খান। এরপরই জানা যায়, বলিউডের এই অভিনেতা ক্যানসারে আক্রান্ত।

নিজের অসুস্থতার খবর জানানোর পরই চিকিৎসার জন্য লন্ডনে পাড়ি জমিয়েছিলেন ‘পিকু’খ্যাত এই তারকা।

‘সালাম বোম্বে’ ছবির মাধ্যমে ১৯৮৮ সালে রুপালি জগতে পা রাখেন ইরফান খান। এরপর অভিনয় করেছেন , ‘লাইফ ইন অ্যা মেট্রো’, ‘পান সিং তোমার’, ‘দ্য লাঞ্চবক্স’, ‘হায়দার’, ‘গুন্ডে’, ‘পিকু’ ও ‘হিন্দি মিডিয়াম’র মতো ছবিতে। সবশেষ বাংলাদেশি ছবি ‘ডুব’-এ দেখা গেছে জনপ্রিয় এই তারকাকে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Apr/04/1554363638502.jpg

শুধু হিন্দি-বাঙলা নয়, হলিউড ছবিতেও অভিনয় করেছেন বলিউডের এই তারকা। এর মধ্যে উল্লেখযোগ্য- ‘দ্য ওয়ারিয়র’, ‘দ্য নেমশেক’, ‘স্লামডগ মিলিওনেয়ার’, ‘জুরাসিক ওয়ার্ল্ড’ ও ‘ইনফারনো’।

এ সম্পর্কিত আরও খবর