করণের মোমের মূর্তি

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-17 14:19:53

বলিউডের স্টাইলিশ পরিচালক-প্রযোজক হিসেবে পরিচিত করণ জোহর। আর এখন এই স্টাইলিশ পরিচালকের মোমের মূর্তির দেখা মিলবে সিঙ্গাপুরের মাদাম তুসো জাদুঘরে।

বুধবার (৩ এপ্রিল) সিঙ্গাপুরের মাদাম তুসো জাদুঘরে উন্মুক্ত করা হয়েছে করণ জোহরের মোমের মূর্তি। যেখানে মা হিরো জহরকে সঙ্গে নিয়ে নিজের মূর্তির উদ্বোধন করেণ করণ। মজার বিষয় হলো- এবারই প্রথম কোনো ভারতীয় পরিচালকের মোমের মূর্তির স্থান পেলো মাদাম তুসোতে।

নিজের মোমের মূর্তি উদ্বোধন করে করণ বলেন- আমি যখন প্রথম মাদাম তুসোতে এসেছিলাম তখন আমার বয়স ছিলো আট বছর। বাবার সঙ্গে প্রথম এসেছিলাম। তখন আমার মনেও স্বপ্ন জাগে। আজ এই মাদাম তুসোর অংশ হয়ে সত্যি আমি গর্বিত। আমার বাচ্চাদের এখানে একবারের জন্য হলেও নিয়ে আসতে চাই। এতো সব গুণী মানুষের মূর্তির মাঝে আমার মূতিও জায়গা পেয়েছে এটি আমার সন্তানরা দেখলে তারাও গর্বিত হবে।

১৯৯৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গা’ সিনেমায় আদিত্য চোপড়ার সহকারী হিসেবে বলিউডে যাত্রা শুরু করেন করণ জোহর। পরে ১৯৯৮ সালে ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন এই স্টাইলিশ পরিচালক। এছাড়া প্রযোজক হিসেবেও বেশ সুনাম রয়েছে করণের।

এ সম্পর্কিত আরও খবর