দিল্লির পথে পথে ঘুরছেন লক্ষ্মীরূপী দীপিকা!

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-31 09:02:59

লক্ষ্মী আগারওয়াল। নামটি শুনলে এখনো চমকে উঠে দিল্লির মানুষ। কারণ ২০০৫ সালে ১৫ বছর বয়সী এই তরুণীর মুখটি এসিড ছুড়ে ঝলসে দিয়েছিলো নাঈম নামে এক পাষণ্ড। নাঈমের বিয়ের প্রস্তাবে রাজি হয়নি এটি ছিলো লক্ষ্মীর অপরাধ।

এসিড আক্রান্ত এই লক্ষ্মী আগারওয়ালের জীবনের গল্প নিয়ে ‘ছাপ্পাক’ নামে একটি ছবি নির্মাণ করছেন মেঘনা গুলজার। এতে প্রধান চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। সম্প্রতি ছবিটির শুটিংয়ে অংশ নিয়েছেন বলিউডের এই অভিনেত্রী। এছাড়া ছবিতে দীপিকার প্রথম লুকও প্রকাশ করা হয়েছে।

বর্তমানে দিল্লিতে ‘ছাপ্পাক’-এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন দীপিকা। ঘুরে বেড়াচ্ছেন দিল্লির এ গলি থেকে সে গলি। এরইমধ্যে শুটিংয়ের বেশ কয়েকটি দৃশ্য অন্তর্জালে ছড়িয়ে পড়েছে। যা রীতিমতো ভাইরাল।

‘ছাপ্পাক’-এ অভিনয় প্রসঙ্গে এক সাক্ষাৎকারে দীপিকা বলেছিলেন, ‘এমন একটি গল্প পেয়ে আমি সত্যি আনন্দিত। তবে এ ধরণের চরিত্রের জন্য আমি পুরোপুরি তৈরি ছিলাম না। সময় নিয়ে নিজেকে তৈরি করেছি।’

২০০৭ সালে ‘ওম শান্তি ওম’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় দীপিকার। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। ২০১৬ সালের তথ্য অনুযায়ী দীপিকা পাড়ুকোন বিশ্বের সর্বোচ্চ ১০ জন সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের একজন।

এ সম্পর্কিত আরও খবর