‘সাদা পরী’ মিম মানতাশা

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-30 23:01:32

‘লাক্স সুপারস্টার’ বিজয়ী মিম মানতাশা পরী হয়ে গেছেন! ধবধবে সাদা পোশাকে অপরূপ এই সুন্দরীকে দেখে সবাই অবাক। ‘আব্বাস মিয়া ও সাদা পরীর গল্প’ নাটকে দেখা যাবে এসব দৃশ্য।

গল্পটা এমন, আব্বাস মিয়ার বাড়িতে পরীকে ধরে আটকে রাখা হয়। এ খবরে গ্রামে হৈচৈ পড়ে যায়। পরীকে দেখার জন্য দলে দলে লোকজন আব্বাস মিয়ার বাড়ির দিকে ছুটছে। কিন্তু আব্বাস মিয়া কাউকে পরী দেখাবে না। এর মধ্যে তাকে দেখানোর জন্য টিকিট চালু করার বুদ্ধি দেয় একজন। আব্বাস মিয়া তাতে রাজি হয়। দশ টাকা দিয়ে টিকিট কেটে পরী দেখার জন্য লাইন ধরে শত শত লোক।

বাড়ির পেছনে পুকুরের মাঝখানে একটা বাঁশের মাচার ঘর তৈরি করে পরীকে বেঁধে রাখা হয়। লোকজন সারিবদ্ধভাবে পুকুরের পাড় থেকে তাকে দেখে। গ্রামের এক তরুণ তার প্রেমে পড়ে যায়। সে মনে করে, এই পরীই তার হারিয়ে যাওয়া প্রেমিকা! সে বারবার পরীর কাছে যেতে চায় কিন্তু আব্বাস মিয়া তাকে বাধা দেয়। এদিকে পরীকে বিয়ে করার সিদ্ধান্ত নেয় গ্রামের চেয়ারম্যান।

‘আব্বাস মিয়া ও সাদা পরীর গল্প’ লিখেছেন আনন জামান, পরিচালনায় রাখাল সবুজ। এতে আরও অভিনয় করেছেন শ্যামল মাওলা, মাসুম আজিজ প্রমুখ।

নাটকটির শুটিং হয়েছে মানিকগঞ্জে। পহেলা বৈশাখ উপলক্ষে আগামী ১৪ এপ্রিল রাত ৮টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে ‘আব্বাস মিয়া ও সাদা পরীর গল্প’।

এদিকে সংগীতশিল্পী ইমরান মাহমুদুলের ‘সব কথার শেষ কথা’ গানের ভিডিওতে মডেল হয়েছেন মিম মানতাশা। এর কথা লিখেছেন স্নেহাশীষ ঘোষ, সুর করেছেন মোহাম্মদ মিলন। এই গানের ভিডিও নির্মাতা সৈকত রেজা। পহেলা বৈশাখে ইউটিউবে রসগোল্লা চ্যানেলে মুক্তি পাবে এটি।

এ সম্পর্কিত আরও খবর