প্রকাশ ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’র ট্রেলার, আশাহত দর্শক

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2024-01-15 20:08:41

২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’র ছবির মধ্য দিয়ে তিন নতুন মুখকে বলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন প্রযোজক করণ জোহর। তারা ছিলেন- বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রা ও আলিয়া বাট। ছবিটিতে অভিনয়ের সুবাদে বক্স অফিসে বাজিমাতও করেছিলেন তারা।

প্রথম ছবিটির বক্স অফিস সফলতার পরই এর দ্বিতীয় কিস্তি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ নির্মাণের ঘোষণা দেন নির্মাতারা। বর্তমানে তারই কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন টাইগার শ্রফ, অনন্যা পাণ্ডে ও তারা সুতারিয়া। সম্প্রতি ইউটিউবে প্রকাশ পেয়েছে ছবিটির ট্রেলার।

ট্রেলার দেখে মনে হচ্ছে আগের ছবির মতো এবারও বছরের সেরা স্টুডেন্ট বেছে নেওয়ার গল্প। সিদ্ধার্থ যেমন একটি পুরস্কারের জন্য সম্পূর্ণ ছবিতে লড়াই করেছিলেন, এই ছবিতে টাইগার শ্রফও তাই। তবে এখানে একই কলেজের স্টুডেন্টদের মধ্যে লড়াই নয়। সেন্ট টেরেসা কলেজের সঙ্গে টক্কর নেবে কিশোরীলাল চমনদাস কলেজ।

এদিকে ট্রেলার প্রকাশের পর থেকে অনেকটাই আশাহত দর্শক। টাইগারের উপস্থিতিও মন গলাতে পারছে না তাদের। ইতিমধ্যেই নিন্দুকরা বলতে শুরু করেছেন, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির সিক্যুয়েল হোক, কেউ চায়নি। তাহলে আবার কেন করণ জোহর এমন একটা বোঝা চাপিয়ে দিচ্ছেন দর্শকদের উপর? এই নিয়ে তৈরি হয়েছে মিমও।

আগামী ১০ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে করণ জোহর প্রযোজিত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’। 

এ সম্পর্কিত আরও খবর