ট্রেলার ছাপিয়ে উইল স্মিথকে নিয়ে গুঞ্জন!

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2024-01-15 21:12:06

সম্প্রতি ইউটিউবে প্রকাশ পেয়েছে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ ছবির ট্রেলার। কিন্তু ট্রেলার নিয়ে না যতো আলোচনা হচ্ছে তার থেকে বেশি কথা হচ্ছে হলিউড অভিনেতা উইল স্মিথকে ঘিরে।

গত অক্টোবরে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’-এর একটি গানের শুটিংয়ে অংশ নিয়েছিলেন উইল স্মিথ। এ কথা কম বেশি সকলেরই জানা। কিন্তু সেই গানটি ছবিতে ব্যবহার করা হবে কিনা তা নিয়ে শুরু হয়েছে নানা গুঞ্জন।

 

এই গুঞ্জন আরও বেশি জোরালো হয় ছবিটির প্রযোজক করণ জোহরের এক মন্তব্যকে ঘিরে। ছবিতে উইল স্মিথকে দেখা যাবে কিনা এমন প্রশ্নের জবাবে করণ বলেন, সৌভাগ্যবশত উইল স্মিথের সঙ্গে আমার সুসম্পর্ক রয়েছে। তিনি যখন রাধা গানটির জন্য রিহার্সেল করছিলো তখন আমি ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত ছিলাম। এখন উইল ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’-এ অংশ নিচ্ছেন কিনা সে বিষয়ে কিছুই বলবো না। এই প্রশ্নের উত্তর জানতে হলে দর্শকদের অবশ্যই ছবিটি প্রেক্ষাগৃহে গিয়ে দেখতে হবে।

আগামী ১০ মে মুক্তি পাবে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’। এতে প্রধান চরিত্রে অভিনয় করছেন টাইগার শ্রফ। এই ছবির মধ্য দিয়ে বলিউড অভিষেক হতে যাচ্ছে অন্যন্যা পাণ্ডে ও তারা সুতারিয়া।

এ সম্পর্কিত আরও খবর