বিয়ে নিয়ে মুখ খুললেন মালাইকা

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-26 01:50:24

আরবাজ খানের সঙ্গে আনুষ্ঠানিকভাবে সংসার জীবনের ইতি টানার পর অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে শুরু হয় মালাইকার মন দেওয়া-নেওয়া। প্রায় সময় বিভিন্ন জায়গায় একসঙ্গে হাতে হাত রেখে ঘুরে বেড়াতে দেখা গেছে এই তারকা জুটিকে। আগামী ১৯ এপ্রিল তারা বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন বলেও শোনা যাচ্ছে।

এমনকি ক’দিন আগে মালদ্বীপ গিয়েছিলেন অর্জুন কাপুর ও মালাই আরোরা। আর সেখানেই নাকি হয়েছে তাদের ‘ব্যাচেলর’ পার্টি। তবে এসব বিষয় নিয়ে কখনও কোনো মন্তব্য করেননি এই জুটি।

এদিকে, বিষয়টি নিয়ে এতোদিন চুপ থাকলেও সম্প্রতি মুখ খুললেন মালাইকা। অর্জুনের সঙ্গে বিয়ে প্রসঙ্গে বলিউডের এই অভিনেত্রী বলেন- ‘এসব বাজে গুঞ্জনের কোনো সত্যতা নেই।’

এদিকে, গত ১২ এপ্রিল বিকেলে মুম্বাইয়ের লীলাবতি হাসপাতালে গিয়েছিলেন মালাইকা ও অর্জুন। তবে কেন তারা হাসপাতালে গিয়েছিলেন সে বিষয়ে কিছু জানা যায়নি।

ভালোবেসে ১৯৯৮ সালে বলিউড অভিনেতা আরবাজ খানের সঙ্গে ঘর বেঁধেছিলেন মালাইকা আরোরা। কিন্তু ২০১৭ সালে ১৯ বছরের সংসারের ইতি টানেন তারা। আরহান খান নামে একটি ছেলে রয়েছে সাবেক এই দম্পতির।

শুধু মালাইকা একা নন, স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর জিওর্জিয়া আদ্রিয়ানি নামে এক নারীর সঙ্গে প্রেম করছেন আরবাজ। বিষয়টি স্বীকারও করে নিয়েছেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর