যৌন হেনস্তাকারীর সঙ্গে কেনো কাজ করলেন অজয়?

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-19 13:46:42

অজয় দেবগণ এখন ব্যস্ত রয়েছেন তার পরবর্তী ছবি ‘দে দে পেয়ার দে’র কাজ নিয়ে। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন রাকুল প্রীত ও টাবু। রয়েছেন বর্ষীয়ান অভিনেতা অলোক নাথও।

‘দে দে পেয়ার দে’তে অলোক নাথের মতো একজন যৌন হেনস্তাকারীর সঙ্গে কেনো কাজ করলেন অজয়? ক্ষোভ প্রকাশ করে বলিউডের এই অভিনেতাকে এমনটাই প্রশ্ন করেছেন তনুশ্রী দত্ত। তিনি বলেন, ‘এর থেকেই বোঝা যায় বলিউড ইন্ডাস্ট্রিতে কত মিথ্যাবাদী এবং শিরদাঁড়াহীন দু’মুখোরা রয়েছেন।’

অভিযোগ করে তনুশ্রী আরও বলেন- ‘দে দে পেয়ার দে’ ছবির নির্মাতারা চাইলে অলোক নাথকে বাদ দিতে পারতেন, কিন্তু দেননি। এ থেকেই বলিউডের দু’মুখো নীতি স্পষ্ট।

সম্প্রতি তনুশ্রীর এমন মন্তব্যের জবাব দিয়ে অজয় দেবগণ বলেন- অলোক নাথের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল গত বছর অক্টোবরে। কিন্তু ছবির শুটিং শেষ হয়ে গিয়েছিল আগস্টে, মানালিতে। তাই ছবিতে অলোক নাথ থাকার ব্যাপারে তার কোনও হাত নেই।

যোগ করে অজয় আরও বলেন- যখন অলোক নাথের বিরুদ্ধে অভিযোগ উঠেছে তখন আমি এবং অন্য অভিনেতারা অন্য শুটিংয়ের কাজে ব্যস্ত হয়ে গিয়েছিলাম। ফলে নতুন করে ‘দে দে পেয়ার দে’ ছবির শুটিং করা সম্ভব ছিল না। এছাড়া ছবি বানানো কারও একার কাজ নয়। এটি মিলিত প্রচেষ্টা। তিনি একা কোনও সিদ্ধান্ত নিতে পারেন না। সবার অনুমোদন লাগে।

গত বছরের শেষ দিকে লন্ডন থেকে মুম্বাই ফিরে #MeeToo মুভমেন্টের মাধ্যমে বলিউড অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলেছিলেন তনুশ্রী দত্ত। এরপর বহু পরিচালক, প্রযোজক, অভিনেতা ও সংগীতশিল্পীদের বিরুদ্ধে উঠে শ্লীলতাহানির অভিযোগ। আর সে তালিকায় ছিলেন অলোক নাথও।

এ সম্পর্কিত আরও খবর