অক্ষয় কুমারের জন্য পাগল ছিলেন কাজল!

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 04:54:18

ভালোবেসে ১৯৯৯ সালে অভিনেতা অজয় দেবগণের সঙ্গে ঘর বাঁধেন অভিনেত্রী কাজল। দেখতে দেখতে দু’জনে মিলে একসঙ্গে কাটিয়ে দিয়েছেন দুই দশক। নাইসা ও যুগ নামে দুটি সন্তানও রয়েছে এই তারকা দম্পতির।

তবে মজার বিষয় হলো- স্বামী অজয় দেবগণের সঙ্গে সংসার করলেও কাজলের ক্রাশ ছিলেন অন্যজন। আর তিনি হলেন- বলিউডের আরেক অভিনেতা অক্ষয় কুমার।

কাজল ও করণ জোহর

 

সম্প্রতি কপিল শর্মার সঞ্চালিত অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’তে হাজির হয়েছিলেন কাজল-করণ জোহর। সেখানেই ঘনিষ্ঠ বন্ধু কাজলের এই অজানা তথ্য সকলের সঙ্গে শেয়ার করেন করণ। তিনি বলেন, “ঋষি কাপুর অভিনীত ‘হেনা’ ছবির প্রদর্শনীতে অন্য আরেক পক্ষের মাধ্যমে কাজলের সঙ্গে আমার দেখা হয়। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অক্ষয় কুমারও। আর সেসময়ই জানতে পারি অক্ষয় কাজলের ক্রাশ। বলতে তার জন্য সে পাগল ছিলো! কেননা হলে ছবি না দেখে শুধু অক্ষয়কেই দেখে যাচ্ছিলো সে। ছবিটি শেষ হওয়ার পর আমরা দু’জনে মিলে অক্ষয়কে খুঁজেছিলাম কিন্তু পাইনি। তবে মজার বিষয় হলো- সেখান থেকেই শুরু হয় আমার ও কাজলের বন্ধুত্বের।”

কাজলের বিরুদ্ধে কিছুটা অভিযোগ করে করণ আরও জানান, বলিউডের এই অভিনেত্রী নাকি কখনও তার জন্মদিনের তারিখটি মনে রাখতে পারেন না। এ প্রসঙ্গে করণের ভাষ্য, ‘আমাদের বন্ধুত্ব অনেক দিনের। কিন্তু কাজল কখনও আমার জন্মদিনটি মনে রাখতে পারে না। হয়তো সে একদিন আগে অথবা একদিন পরে ফোন দিয়ে আমাকে জন্মদিনের শুভকামনা জানাবে।’

‘দ্য কপিল শর্মা শো’-এর কলাকুশলীদের সঙ্গে কাজল ও করণ জোহর

 

এদিকে, কাজলের বাবা নাকি তার নাম ‘মারসিডিজ’ রাখতে চেয়েছিলেন। এ প্রসঙ্গে কাজল জানান, ‘বাবা আমার নাম মারসিজিড রাখতে চেয়েছিলেন। কারণ তিনি মনে করতেন, একজন মানুষ যদি তার কোম্পানির নাম মারসিডিজ রাখতে পারেন। তাহলে তিনি কেনো তার মেয়ের নাম এটি রাখতে পারবেন না।’

এ সম্পর্কিত আরও খবর