বাংলালিংকের ‘মে দিবস কনসার্ট’

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 06:31:24

মহান মে দিবসের চেতনায় গ্রাহকদেরকে উজ্জীবিত করতে বিশেষ কনসার্টের আয়োজন করবে বাংলাদেশের মোবাইল নেটওয়ার্ক অপারেটর প্রতিষ্ঠান বাংলালিংক।

আগামী ৩ মে, ২০১৯-এ দেশের তিনটি ভিন্ন স্থানে আশুলিয়া, নারায়ণগঞ্জ এবং গাজীপুরে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই ‘মে দিবস কনসার্ট’। যেখানে শ্রোতারা মাতবেন জনপ্রিয় শিল্পীদের সাথে।

বাংলালিংক গ্রাহকরা পাবেন বিনামূল্যে এই কনসার্ট উপভোগের সুযোগ।

কনসার্টের টিকিট পেতে বাংলালিংক গ্রাহকদেরকে ৪৩ টাকা অ্যাকাউন্টে রিচার্জ করার পর আশুলিয়ার ভেন্যুর জন্য LD1, গাজীপুরের ভেন্যুর জন্য LD2 ও নারায়ণগঞ্জের ভেন্যুর জন্য LD3 টাইপ করে এসএমএস করতে হবে ২৫০০ নম্বরে।

বাংলালিংক-এর ব্র্যান্ডস অ্যান্ডস কমিউনিকেশন্স ডিরেক্টর কাজী উরফি আহমেদ বলেন, 'সঙ্গীতের মাধ্যমে মহান মে দিবসের বার্তা শ্রোতাদের কাছে পৌঁছে দেওয়ার লক্ষ এই বিশেষ কনসার্টের আয়োজন করা হয়েছে। এছাড়া মে দিবসসহ অন্যান্য বিশেষ উপলক্ষে ভবিষ্যতেও এ ধরনের আয়োজন অব্যাহত রাখতে চায় বাংলালিংক।'

আশুলিয়ার জিরাবোর সামাজিক কনভেনশন সেন্টারে আয়োজিত কনসার্টে সংগীত পরিবেশন করবেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী আঁখি আলমগীর, সন্দীপন, বেলি ও আল রাজু।

আর নারায়ণগঞ্জ হাই স্কুল মাঠে সঙ্গীত পরিবেশন করবেন ডোরা, পড়শী, পারভেজ ও আরিফ। এছাড়া গাজীপুরের শ্রোতাদেরকে সুরের মূর্ছনায় মাতাতে থাকবেন বিউটি, ফকির শাহাবুদ্দিন, রিঙ্কু ও কণা।

শ্রোতাদের জন্য কনসার্টের ভেন্যুর ফটক দুপুর ৩.৩০ থেকে খুলে দেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর