বক্স অফিস সংঘর্ষ এড়াতে অক্ষয়কে সালমানের ফোন!

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 21:19:59

সালমান খান অভিনীত ‘বডিগার্ড’, ‘কিক’, ‘এক থা টাইগার’ ও ‘রেস থ্রি’ ছবিগুলো ঈদে মুক্তি পেয়েছে। বলতে গেলে, এখন ঈদ শুধু বলিউডের এই সুপারস্টারের জন্যই বরাদ্দ। আর এ সময়ে অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরা খুব কমই তাদের ছবি মুক্তি দেয়। মুক্তি দিলেও বক্স অফিসে সেটি সালমানের ছবির সঙ্গে মোকাবিলা করতে পারেনি।

এমনকী সালামানের ‘সুলতান’ ছবিটির জন্য নিজের ‘রইস’-এর তারিখ বদলেছিলেন শাহরুখ খান। বলিউড বাদশা চেয়েছিলেন ছবি দুটি যেনো বক্স অফিসে সংঘর্ষ না করে।

এদিকে, ২০২০ সালের রোজার ঈদে বক্স অফিসে মুখোমুখি হতে পারে সালমান খান অভিনীত ‘ইনশাল্লাহ’ এবং অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’। কিন্তু ছবি দুটি যেনো বক্স অফিসে সংঘর্ষ না করে এ কারণে নাকি অক্ষয়কে ফোন দিয়ে ছবিটির মুক্তির তারিখ পরিবর্তন করতে বলেছেন সালমান খান। সম্প্রতি এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।

তবে সালমানের একটি ঘনিষ্ঠসূত্র জানান, “সালমান-অক্ষয়ের আলোচনা নিয়ে যে সকল প্রতিবেদন প্রকাশ করা হচ্ছে তার কোনো সত্যতা নেই। অক্ষয়ের সঙ্গে কোনো আলোচনাই করেননি সালমান। এমনকী তারা দু’জন ঘনিষ্ঠ বন্ধুও না যে, একজনের জন্য আরেকজন ছবির মুক্তির তারিখ পরিবর্তন করবেন। তবে সালমানকে ছবিটির তারিখ পরিবর্তন করার অনুরোধ করেছেন ক্যাটরিনা কাইফ। কেননা ‘সূর্যবংশী’তে অক্ষয়ের বিপরীতে দেখা যাবে ক্যাটকে। এছাড়া যখন কোনো ছবির মুক্তির তারিখ পরিবর্তন করা হয় সম্পূর্ণ টিম তার সঙ্গে যুক্ত থাকে একটি ফোন করলেই সব সমাধান হয়ে যায় না।”

সালমান খান এখন ব্যস্ত রয়েছেন আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবির শুটিং নিয়ে। এতে তার সহশিল্পী হিসেবে দেখা যাবে ক্যাটরিনা কাইফ, দিশা পাতানি, টাবু ও সুনীল গ্রোভারকে। আগামী ৫ জুন মুক্তি পাবে ছবিটি।

এছাড়া ‘দাবাং থ্রি’ ছবির কাজ রয়েছে সালমান খানের হাতে। এতে তার সহশিল্পী হিসেবে থাকছেন সোনাক্ষী সিনহা। আগামী ২০ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি। এরপরই ‘ইনশাল্লাহ’র কাজ হাতে নেবেন সাল্লু। যেখানে ভাইজানের নায়িকা হিসেবে পাওয়া যাবে আলিয়া ভাটকে।

এ সম্পর্কিত আরও খবর