শাহরুখের বিবাহিত জীবনের শুরুর দিনগুলো কেমন ছিল?

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 00:19:09

বলিউড বাদশা শাহরুখ খান। তবে তার ক্যারিয়ারের শুরুটা খুব একটা ভালো ছিলো না। বলতে গেলে, নিজেই ছিলেন নিজের দুঃসময়ের সঙ্গী। কঠোর পরিশ্রম করে আজকের এই সফলতা অর্জন করেছেন তিনি।

১৯৯১ সালে যখন গৌরী খানের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন সেসময় স্ত্রীকে মধুচন্দ্রিমায় নিয়ে যাওয়ার টাকাও ছিলো না আজকের এই বলিউড বাদশার কাছে। বিয়ের আগে স্ত্রীকে ওয়াদা করেছিলেন তাকে আইফেল টাওয়ার দেখাতে প্যারিস নিয়ে যাবেন। কিন্তু শেষমেষ তাকে নিয়ে গিয়েছিলেন দার্জিলিং। এমনটাই ছিলো শাহরুখ-গৌরী দম্পতির বিবাহিত জীবনের শুরুর দিনগুলো। সম্প্রতি এক সাক্ষাৎকারে এসব অজানা তথ্য জানালেন শাহরুখ খান।

তিনি বলেন- বিয়ের পর গৌরীকে নিয়ে প্যারিস যাবো এমনটাই ওয়াদা করেছিলাম তার কাছে। কিন্তু প্লেনের টিকিকের ব্যবস্থা করা তো দূরের কথা টাকাও গোছাতে পারছিলাম না। এরমধ্যে জানতে পারি দার্জিলিংয়ে ‘রাজু বান গায়া জেন্টেলম্যান’ ছবির শুটিংয়ের জন্য যেতে হবে। পরে গৌরীকে সেখানে যাওয়ার জন্য রাজি করাই। গৌরী আগে কখনও বিদেশ ভ্রমণ করেনি। সে সম্পর্কে তার কোনো ধারনাও ছিলো না। তাকে নিয়ে ২০ দিন দার্জিলিং ঘুরে বেড়িয়েছি।

সবশেষ আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ ছবিতে দেখা গেছে শাহরুখ খানকে। এতে তার সহশিল্পী হিসেবে ছিলেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে ছবিটি।

এ সম্পর্কিত আরও খবর