প্রিয়াঙ্কার ভাইয়ের বিয়ে ভেঙে যায় কেনো বারবার?

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 12:50:55

ভাই সিদ্ধার্থ চোপড়ার বিয়ের জন্য ক’দিন আগে মুম্বাই এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু বিয়ের তারিখ পিছিয়ে যাওয়ায় আবার নিউইয়র্ক ফিরে যান বলিউডের এই অভিনেত্রী। তবে এবারই প্রথম নয়, সিদ্ধার্থর বাগদত্তা ঈশিতার অস্ত্রোপচার হওয়ার কারণে এর আগেও একবার পিছিয়েছে বিয়ের তারিখ।

তবে এখন গুঞ্জন শোনা যাচ্ছে- ঈশিতার সঙ্গে নাকি প্রেমের সম্পর্কের পাট চুকিয়ে ফেলেছেন সিদ্ধার্থ। আর এ কারণেই বারবার ভেঙে যাচ্ছে তাদের বিয়ে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া একটি স্ট্যাটাস দিয়ে ঈশিতা লিখেছেন- ‘নতুন সূচনা। সুন্দর শেষ একটি বিদায় চুম্বনের সঙ্গে।’ যেখানে মন্তব্য করে ঈশিতার মা নিধি কুমার লিখেছেন- ‘পুরাতন বই বন্ধ করে নতুন গল্প লেখা শুরু করো।’ তার বাবা লিখেছেন- “আমরা তোমার সঙ্গে আছি। মহাবিশ্বের বিস্তার অনুভব করো এবং সেটি হও যা হওয়ার জন্য তুমি জন্মগ্রহণ করেছো।’ এসব মন্তব্যের পর সেই গুঞ্জন আরও জোরালো হয়।

গত ২৭ ফেব্রুয়ারি সম্পন্ন হয়েছে সিদ্ধার্থ চোপড়া ও ঈশিতা কুমারের বাগদান। এরপর একটি ছবি শেয়ার করে ঈশিতা লিখেছিলেন- ‘গত রাতে খুব আনন্দ হয়েছে। আমাকে এতো বিশেষ করে তোলার জন্য তোমাকে ধন্যবাদ। বিশ্বাস করতে পারছি না আমি বিয়ে করতে যাচ্ছি।’

গত ২৪ এপ্রিল তাদের বিয়ে হওয়ার কথা ছিলো। কিন্তু কী কারণে সেটি হচ্ছে না তা এখনও অজানা। এমনকি এ বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

এ সম্পর্কিত আরও খবর