লালগালিচায় তিন সুন্দরী

অ্যাওয়ার্ড, বিনোদন

বৃষ্টি শেখ খাদিজা, নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2023-08-27 10:38:54

ফ্রান্সের কান শহরের পালে দে ফেস্তিভাল ভবনের গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরে প্রতিদিন গালা স্ক্রিনিংয়ের সময় থাকে লালগালিচা অনুষ্ঠান। যেখানে হাঁটতে দেখা যায় হলিউড-বলিউডের নামি-দামি তারকাদের।

১৪ মে কান উৎসবের পর্দা উঠে। এদিন লালগালিচায় পা মাড়াতে দেখা গিয়েছিলো গায়িকা সেলেনা গোমেজ, অভিনেত্রী জুলিয়ান মুর, ইভা লোঙ্গেরিয়া ও টিলডা সুইনটনকে। দ্বিতীয় দিন দেখা যায় ভারতের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী হীনা খানকে।

তবে উৎসবের তৃতীয় দিন ছিলো বেশ জাঁকজমকপূর্ণ। এদিন লালগালিচায় রূপের জাদু দেখিয়ে সকলের হৃদয় জয় করে নিয়েছে বলিউডের তিন সুন্দরী দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া ও কঙ্গনা রনৌত।

এ বছর লালগালিচায় হাঁটার জন্য নরওয়ের ডিজাইনার পিটার ডানডেসের নকশা করা ক্রিম গাউন বেছে নিয়েছিলেন দীপিকা। গাউনটির পেছনের অংশ ছিলো বেশ লম্বা। এছাড়া বিশাল কালো বো-টাই নজর কেড়েছিলো সকলের।

কানের ৭২তম আসরে আরও দু’বার লালগালিচায় হাঁটবেন তিনি। শুক্র (১৭ মে) ও শনিবার (১৮ মে) তাকে ফের জমকালো সাজে দেখা যাবে। ইতিমধ্যে তার প্রস্তুতি নিতে শুরু করেছেন বলিউডের এই অভিনেত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন ধরনের পোশাক পরে নানা ঢঙের ছবি শেয়ার করেছেন।

লালগালিচার রানী প্রিয়াঙ্কা চোপড়া! বলিউডের এই অভিনেত্রীকে নিয়ে যদি এই কথাটি বলা হয় তাহলে সেটি মোটেও ভুল হবে না। সম্প্রতি মেট গালাতে অদ্ভূতভাবে সেজে সমালোচকদের নিন্দার পাত্রী হয়েছিলেন পিসি। সেই সঙ্গে প্রশংসাও কুড়িয়েছিলেন বলিউডের এই অভিনেত্রী।

রূপের জাদু নিয়ে এবারই প্রথম কানসৈকতে হাজির হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সুইস অলঙ্কার প্রতিষ্ঠান চপার্ডের প্রতিনিধি হিসেবে এসেছেন প্রিয়াঙ্কা। লালগালিচায় হাঁটার জন্য কালো ও সোনালি রঙের মিশেলে কাঁধখোলা গাউন বেছে নিয়েছিলেন তিনি।

বলিউডের এই দুই সুন্দরীর পাশাপাশি লালগালিচায় হেঁটেছেন অভিনেত্রী কঙ্গনা রনৌত। প্রথমে কাঞ্জিভারমের শাড়িতে সংবাদ সম্মেলনে অংশ নেন কঙ্গনা। এরপর কালো রঙের স্যুট-প্যান্ট পরে লালগালিচায় দ্যুতি ছড়াতে দেখা গেছে তাকে।

এ সম্পর্কিত আরও খবর