ভিকি-ক্যাটরিনার প্রেম!

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 18:19:44

ক্যারিয়ারের শুরুতে অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করেছিলেন ক্যাটরিনা কাইফ। বেশ কিছুদিন এক ছাদের নীচে বসবাসও করেছিলেন। খুব বেশিদিন টেকেনি সে সম্পর্ক। কিন্তু কেনো সে সম্পর্ক ভেঙেছিলো তা আজও অজানা।

রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর সুপারস্টার সালমান খানের সঙ্গে শুরু হয় ক্যাটরিনা মন দেওয়া-নেওয়া। কিন্তু সেটিরও পাট চুকিয়ে ফেলেন এই তারকা জুটি। এরপর আর কারও সঙ্গে জড়ায়নি ক্যাটের নাম।

সালমান খানের সঙ্গে প্রেমের সম্পর্কের পাট চুকে যাওয়ার পর দু’জনে মিলে একসঙ্গে অভিনয় করেছেন বেশ কয়েকটি ছবিতে। যার প্রতিটি ছিলো সুপারহিট। এরই ধারাবাহিকতায় আগামী ৫ জুন মুক্তি পেতে যাচ্ছে এই জুটির অভিনীত ‘ভারত’।

বর্তমানে ‘ভারত’ ছবির প্রচারণা নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন ক্যাটরিনা কাইফ। এরইমধ্যে শোনা গেলো এক নতুন গুঞ্জন। বলিউড অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে নাকি প্রেম করছেন বলিউডের এই অভিনেত্রী।

তবে সবচাইতে মজার বিষয় হলো, ভিকি-ক্যাটরিনাকে কিন্তু এখনও পর্যন্ত কেউ অন বা অফ স্ক্রিনে একসঙ্গে দেখেনি। তাহলে এমন গুঞ্জন কিভাবে ছড়ালো সেটিই প্রশ্ন ক্যাটরিনার। ভিকির সঙ্গে প্রেমের গুঞ্জন উড়িয়ে দিয়ে বলিউডের এই অভিনেত্রী বলেন- ‘আমি এখনও সিঙ্গেল।’

এ সম্পর্কিত আরও খবর