সাবেক স্বামীর ওপর এসিড হামলা, অভিযোগ মিলার দিকে?

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪ | 2023-08-29 17:19:14

বছরখানেক ধরেই জনপ্রিয় সঙ্গীতশিল্পী মিলার সঙ্গে তার সাবেক স্বামী পাইলট এস এম পারভেজ সানজারির সম্পর্ক ভালো যাচ্ছে না। বিবাহ বিচ্ছেদের পর নানাভাবে দুইজন দুইজনের বিরুদ্ধে কাঁদা ছোড়াছুড়ি করলেও এবার সেটা ভয়াবহ মাত্রায় রূপ নিয়েছে। অভিযোগ উঠেছে সানজারির ওপর এসিড নিক্ষেপ করা হয়েছে।

রোববার (২ জুন) মিলার সাবেক স্বামীর ওপর এসিড নিক্ষেপের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। উত্তরার তিন নম্বর সেক্টর এলাকার ৭/বি সড়কে এই হামলার ঘটনা ঘটে। ঘটনার পর আহতাবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

জানা গেছে, রাত ৮টার সময় পাইলট ক্লাবে যাওয়ার সময় সানজারির পথ রোধ করেন কয়েকজন দুর্বৃত্ত। এ সময় কিছু বুঝে ওঠার আগেই তারা সানজারির ওপর এসিড নিক্ষেপ করে পালিয়ে যান। এই হামলার সময় মিলার সহকারী কিমকে ঘটনাস্থলেই দেখতে পান বলে অভিযোগ করেন মিলার সাবেক স্বামী।

এদিকে, বার্ন ইউনিটের ডাক্তার জানিয়েছেন, তার উরু, পেট, দুই হাত ও পায়ের কিছু অংশ ঝলসে গিয়েছে। সুস্থ না হওয়া পর্যন্ত তার চিকিৎসা চলবে।'

উল্লেখ্য, পারভেজ সানজারির সঙ্গে বছরখানেক আগে বিবাহ বিচ্ছেদ হয় মিলার। এরপর থেকেই দুইজন দুইজনের প্রতি প্রকাশ্যে নানা সময় অভিযোগ করে আসছিলেন তারা। সম্প্রতি, এক সংবাদ সম্মেলনে করে মিলা তার স্বামীর বিরুদ্ধে নানাবিধ অভিযোগ তুলেন। অভিযোগের আঙুল সানজারির পরিবারের দিকেও ছিল মিলার।

তবে, সানজারির অভিযোগ বিচ্ছেদের পর থেকেই মিলা তাকে হুমকি দিয়ে আসছিল।

এ সম্পর্কিত আরও খবর