সালমানকে টাকার সাগরে ভাসাবে ‘বিগ বস ১৩’

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 18:29:22

টেলিভিশনের অন্যতম বিতর্কিত রিয়্যালিটি শো ‘বিগ বস’ আসছে খুব শিগগিরিই। সিজন ১২’র মতো ‘বিগ বস’-এর ১৩তম আসরেও সঞ্চালক হিসেবে হাজির হতে যাচ্ছেন সালমান খান।

প্রতি পর্বের মতো এবারও একের পর এক ধামাকা দিয়েই যাচ্ছে আয়োজকরা। এইতো ক’দিন আগে শোনা গিয়েছিলো- এবার সালমান খানের সঙ্গে অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চালনা করতে দেখা যাবে সংগীতশিল্পী অনুপ জালোটাকে। যদিও এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

এরইমধ্যে সালমানের পারিশ্রমিক নিয়ে শোনা গেলো আরও এক নতুন ধামাকা। শোনা যাচ্ছে- ‘বিগ বস ১৩’র সঞ্চালনার দায়িত্বর জন্য সালমানকে নাকি ৪০৩ কোটি রুপি পারিশ্রমিক দেওয়া হচ্ছে।

ভারতীয় গণমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়- ‘বিগ বস ১৩’র সঞ্চালক সালমান খানকে প্রতি পর্বের জন্য ৩১ কোটি রুপি দেওয়া হবে। মোট ২৬টি পর্বের জন্য ভাইজান পাবেন ৪০৩ কোটি রুপি। বলতে গেলে টাকার সাগরে ভাসতে যাচ্ছেন বলিউডের এই সুপারস্টার!

‘বিগ বস ১০’-এর সঞ্চালনার জন্য ৮ কোটি রুপি পারিশ্রমিক দেওয়া হয়েছিলো সালমান খানকে। গত বছরে ‘বিগ বস ১২’র জন্য ১৪ কোটি রুপি নিয়েছেন সল্লু। এবারের মৌসুমের জন্য ৩১ কোটি রুপি দেওয়া হবে তাকে।

এবারের আসরে প্রতিযোগীদের তালিকায় রয়েছেন- জিৎ (বাংলা ছবির তারকা), জরিন খান (বলিউড তারকা), চাঙ্কি পাণ্ডে (বলিউড তারকা), রাজপাল যাদব (বলিউড তারকা), ওয়ারিনা হুসেন (মডেল), দেবলীনা ভট্টাচার্য (টেলিভিশন তারকা), অঙ্কিতা লোখান্ডে (টেলিভিশন তারকা), রাকেশ বশিষ্ঠ (টেলিভিশন তারকা), মাহিকা শর্মা (বড় ও ছোট পর্দার তারকা), ড্যানি ডি (পর্নো ছবির তারকা), চিরাগ পাশোয়ান (রাজনীতিবিদ রাম বিলাস পাশোয়ানের ছেলে), বিজেন্দ্র সিং (বক্সার), রাহুল খান্ডেলওয়াল (মডেল), হিমাংশ কোলি (মডেল), মহিমা চৌধুরী (বলিউডের সাবেক তারকা), মেঘনা মল্লিক (টেলিভিশন তারকা), মহাক্ষয় চক্রবর্তী (অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে), দয়ানন্দ শেঠি (বড় ও ছোট পর্দার অভিনেতা), ফৈজি বো (রিয়্যালিটি শো তারকা), ঋতু বেরি (ফ্যাশন ডিজাইনার), সোনল চৌহান (মডেল, সংগীতশিল্পী, বড় পর্দার তারকা), ফাজিলপুরিয়া রাহুল যাদব (সংগীতশিল্পী) ও সিদ্ধার্থ শুক্লা (ছোট পর্দার তারকা)।

এ সম্পর্কিত আরও খবর