দীপিকা ভালো সিন্ধি বউ

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 08:56:48

বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে সকলের শীর্ষে রয়েছে দীপিকা পাড়ুকোনের নামটি। তার জনপ্রিয়তা এতোটাই বেশি যে, অভিনেতাদের থেকেও বেশি পারিশ্রমিক দেওয়া হয় বলিউডের এই অভিনেত্রীকে।

শুধু বলিউড ইন্ডাস্ট্রি নয়, হলিউড ইন্ডাস্ট্রিতেও বাজিমাত করেছেন দীপিকা পাড়ুকোন।

এদিকে, প্রায় সময় বিভিন্ন আন্তর্জাতিক অনুষ্ঠানের লালগালিচায় হাঁটতে দেখা যায় দীপিকা পাড়ুকোনকে। যেখানে নানা রঙের, নানা ঢঙের পোশাক এবং ভিন্ন সাজে সেজে সকলের মন জয় করে নিয়েছেন এই তারকা। এর সুবাদে ফ্যাশন দুনিয়াতেও বাজিমাত করেছেন তিনি।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ফটোশুটের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন দীপিকা পাড়ুকোন। যেখানে বলিউডের এই অভিনেত্রীর পরনে দেখা যাচ্ছে- সাদা টি-শার্ট। রূপালি প্যান্ট ও জুতা। সেই সঙ্গে কানে পরেছেন হীরের দুল। এর ক্যাপশনে তিনি লিখেছেন- ‘অতিরিক্ত ব্লিং বলে কিছু হয় না।’
ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর থেকে সেটিতে বয়ে যেতে থাকে লাইক ও কমেন্টের বন্যা। এমনকি দীপিকার ক্যাপশনের জবাব দিয়ে স্বামী রণবীর সিং মন্তব্য করে লিখেছেন- ‘ভালোই প্রশিক্ষণ দিয়েছি! কি দারুণ সিন্ধি বউ তুমি।’

দীপিকা পাড়ুকোন কিছুদিন আগে মেঘনা গুলজারের পরিচালনায় ‘ছাপ্পাক’ ছবির কাজ শেষ করেছেন। এতে তাকে দেখা যাবে এসিড আক্রান্ত লক্ষ্মী আগারওয়ালের চরিত্রে।

এদিকে কবির খানের ‘৮৩’ ছবিটিও আছে দীপিকার হাতে। এতে কপিল দেবের স্ত্রী রোমি ভাটিয়ার ভূমিকায় বড় পর্দায় হাজির হবেন তিনি। এর মাধ্যমে বিয়ের পর প্রথমবার রণবীর সিংয়ের সঙ্গে পর্দা ভাগাভাগি করেছেন ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী।

এ সম্পর্কিত আরও খবর