জন্মদিনে দুই বাংলার শুভেচ্ছায় ভাসছেন জয়া আহসান

ঢালিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 23:47:11

বয়সের ছাপ নেই তার সৌন্দর্যে। দিন দিন নিজেকে যেন আরও মোহনীয় করে তুলছেন তিনি! কথা হচ্ছে- দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানকে নিয়ে। আজ (১ জুলাই) এই ‘বিউটি কুইন’ তারকার জন্মদিন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/01/1561978516892.jpgজন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে বন্ধু-সহকর্মীদের শুভেচ্ছায় ভাসছেন জয়া আহসান। ওপার বাংলা থেকে নির্মাতা অরিন্দম শীল তাকে শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে লিখেছেন, ‍“শুভ জন্মদিন জয়া। ‘আবর্ত’তে কাজের সময় বুঝেছিলাম কি অসম্ভব ভালো অভিনয় দক্ষতা আছে ওর। চারুর চরিত্রের জন্য যখন একটি নিষ্পাপ অথচ অভিজ্ঞ মুখের খোঁজ চলছিল তখনই ওর নামটা মাথায় আসে। ‘আবর্ত’ করতে করতে ওই কটাদিন কখন জয়া থেকে চারু হয়ে ওঠে সেটা বুঝতেও পারিনি আমরা। আগামী দিনগুলোর জন্য অসংখ্য শুভেচ্ছা রইলো। আরও সুন্দর এবং সাফল্যময় হোক জীবন।”
ওপার বাংলার আরেক জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি ফেসবুকে লিখেছেন, ‘শুভ জন্মদিন জয়া। এই জন্মদিনটি অনেক সুখী ঘণ্টা এবং আপনার জীবনের অনেক শুভ জন্মদিনের সাথেও পূরণ হবে, যা এখনো আসেনি। চিয়ার্স!’
অভিনেত্রী শবনম ফারিয়া লিখেছেন, “শুভ জন্মদিন আপু। ধন্যবাদ সবকিছু জন্য। আপনি সবচেয়ে আশ্চর্যজনক প্রযোজক এবং সহশিল্পী। আপনি আমার প্রথম চলচ্চিত্রের অভিজ্ঞতাকে ‘সমগ্র জীবনকালের অভিজ্ঞতা’য় পরিণত করেছেন। আমি চিরকালের জন্য কৃতজ্ঞ। আমি তোমাকে ভালোবাসি জয়া আপু।”
অভিনেত্রী আশনা হাবিব ভাবনা লিখেছেন, ‘শুভ জন্মদিন আপু।’ এছাড়াও বাংলাদেশ ও ভারতের অনেক তারকার শুভেচ্ছায় ভাসছেন জয়া আহসান।

এদিকে, জয়া আহসানকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে বার্তা২৪.কমের পক্ষ থেকে যোগাযোগ করা হলে তার নম্বরটি বন্ধ পাওয়া গেছে। জানা গেছে- বিশেষ দিনটি উদযাপনের জন্য লন্ডনে অবস্থান করছেন জয়া আহসান।
জয়া আহসানের জন্ম গোপালগঞ্জ জেলায়। ২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘ব্যাচেলর’ চলচ্চিত্রের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় তার। এরপর আর পেছনে ফিরে তাকাকে হয়নি তাকে। অভিনয় করেছেন- ‘ডুবসাঁতার’, ‘ফিরে এসো বেহুলা’, ‘গেরিলা’, ‘চোরাবালি’, ‘আবর্ত’, ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’, ‘জিরো ডিগ্রী’, ‘রাজকাহিনী’, ‘ঈগলের চোখ’, ‘পুত্র’ ও ‘দেবী’র মতো জনপ্রিয় ছবিতে।

এ সম্পর্কিত আরও খবর