জন্মদিনে আব্বাস দেখার অনুরোধ নিরবের

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 17:29:39

আজ ২ জুলাই চলচ্চিত্র অভিনেতা নিরব হোসেনের জন্মদিন। অন্যদিকে ঠিক ৩ দিন পরেই এই নায়কের 'আব্বাস' সিনেমা মুক্তি পাচ্ছে। সেকারণে জন্মদিনের আনন্দের চেয়ে সিনেমাটির প্রচারণার ব্যস্ত আছেন এই নায়ক। বার্তা২৪.কমের সঙ্গে আলাপকালে এমনটি জানালেন চিত্রনায়ক নিরব হোসেন।

বার্তা২৪.কমকে নিবর বলেন, 'আজ আমার জন্মদিনে যারা শুভেচ্ছা জানাচ্ছেন তাদেরকে বলছি 'আব্বাস' দেখুন। যারা জানাবেন ভাবছেন তাদেরকেও বলছি 'আব্বাস' দেখুন। আর যারা জানাবেন না তাদেকেও বলছি 'আব্বাস' দেখুন।'

জন্মদিনে সিনেমার প্রচারণার বাইরে আর কি করছেন জানতে চাইলে নিরব বলেন, 'এবারের জন্মদিনে সিনেমার প্রচারণা ছাড়া অন্য কোন পরিকল্পনা নেই। আর একটি বেসরকারি টিভি চ্যানেলে যোগ দেব আর এফডিসিতে যাও। সেটাও সিনেমার প্রচারণার জন্য।'

অ্যাকশন-রোমান্টিক সিনেমা ‘আব্বাস’ পরিচালনা করছে সাইফ চন্দন। সিনেমাটিতে দেখা যাবে পুরান ঢাকার ছেলে আব্বাসের বেড়ে ওঠা ও এলাকার ত্রাস বনে যাওয়ার গল্প। সিনেমাটিতে নিরবের বিপরীতে রয়েছেন অভিনেত্রী সোহানা সাবা।

উল্লেখ্য, ১৯৮৩ সালে আজকের দিনে নিরব হোসেন জন্মগ্রহণ করেন। প্রথম জীবনে মডেলিং দিয়ে নিরব তার কর্মজীবন শুরু করেন। এছাড়া সে সময় বেশ কিছু নাটকে অভিনয় করার পরে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। ২০১৭ সালে সমীর খান পরিচালিত শয়তান সিনেমার মাধ্যমে বলিউডেও পা রাখেছেন বাংলাদেশি এই চিত্রনায়ক। 

এ সম্পর্কিত আরও খবর