কার্তিক-সারার পিছু লেগেছেন রণবীর!‌

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 02:22:58

গত কয়েকদিন ধরেই ইমতিয়াজ আলি পরিচালিত ছবির কাজ নিয়ে হিমাচল প্রদেশে ব্যস্ত ছিলেন কার্তিক আরিয়ান ও সারা আলি খান। সোমবার (১ জুলাই) নাম ঠিক না হওয়া ছবিটির দৃশ্যধারণ শেষ করেছেন তারা।

হিমাচল প্রদেশে শেষভাগের শুটিং শেষে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন সারা আলি খান। যেখানে বলিউডের এই অভিনেত্রী লিখেছেন- “শেষ হলো!! এই ৬৬ দিনের লাখ লাখ স্মৃতি রয়েছে। ধন্যবাদ ইমতিয়াজ আলি আমার স্বপ্ন সত্যি করার জন্য। আপনার উষ্ণতা, ধৈর্য ও সহযোগিতা সত্যি প্রশংসনীয়। তোমার সঙ্গে আমাকে আরামদায়ক করার জন্য তোমাকে ধন্যবাদ কার্তিক আরিয়ান। একসঙ্গে চা-কফি পান থেকে শুরু করে সবকিছু আশা করছি এমন সুযোগ আবার আসবে। আমি তোমাকে মিস করবো। যতটা তুমি জানো তার চাইতেও বেশি। হয়তো বোঝাতে পারব না।”
এই স্ট্যাটাস দেওয়ার পরই কার্তিক-সারার পেছনে লেগেছেন রণবীর সিং। বলিউডের এই অভিনেতা স্ট্যাটাসের নীচে মজা করে লিখেছেন- ‘কি মিষ্টি! ভুলে যেও না সবার প্রথমে কে তোমাদের মিলিয়েছিল।’

রণবীর সিংয়ের কমেন্টের জবাব দিয়ে কার্তিক আরিয়ান লিখেছেন- ‘আপনি জানেন না আপনার লেখা এই লাইনটি আমি কতোবার পড়েছি।’

কার্তিক-সারার প্রেম নিয়ে বলিউড মহলে নানা গুঞ্জন শোনা যায়। এর মধ্যে রণবীর সিং যেন আগুনে ঘি ঢেলে দিলেন!
ধারণা করা হচ্ছে- ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘লাভ আজ কাল’ ছবির সিক্যুয়েল নির্মাণ করছেন ইমতিয়াজ আলি। কিন্তু এখনও পর্যন্ত বিষয়টি নিয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি। এমনকি ঠিক হয়নি ছবিটির নামও।

নাম ঠিক না হওয়া ছবিটিতে কার্তিক-সারার পাশাপাশি আরও দেখা যাবে রণদীপ হুদাকে।

এ সম্পর্কিত আরও খবর