মল্লিকার পেটে ডিম ভাজার ইচ্ছে প্রযোজকের!

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-20 20:12:28

দীর্ঘদিন ধরেই বলিউড ইন্ডাস্ট্রির বাহিরে রয়েছেন মল্লিকা শেরাওয়াত। সবশেষ ২০১৫ সালে ‘ডার্টি পিলিটিক্স’ ছবিতে দেখা গেছে এই অভিনেত্রীকে। অভিনয় থেকে দূরে সরে যাওয়ার পর মার্কিন মুলুকে পাড়ি দিয়েছিলেন মল্লিকা।

মার্কিন মুলুকে কয়েক বছর থাকার পর সম্প্রতি নিজ দেশ মুম্বাইয়ে ফিরেছেন বলিউডের এই অভিনেত্রী। দেশে ফিরেই অংশ নিয়েছেন ‘দ্য কপিল শর্মা শো’তে। সেখানেই তিনি জানান, কেন দেশ ছেড়ে বিদেশ পাড়ি দিয়েছিলেন তিনি। আর কী কারণে তাকে ছবিতে কাস্ট করা হতো না।
সোজাসাপ্টা কথা বলা এবং সব ব্যাপারে নিজের মতামত দেওয়ার অভ্যাস। এই দুটি বদ অভ্যাসই নাকি তাকে বলিউড ইন্ডাস্ট্রি থেকে সরিয়ে দিয়েছে।

‘দ্য কপিল শর্মা শো’তে মল্লিকা বলেন, “একবার একটি ছবির গানের শুটিং করছিলাম। প্রযোজককে মনে হলো আনাড়ি। এ কারণে আমাকে খুব উত্তেজক হিসেবে উপস্থাপনের পথ খুঁজতে লাগলেন। তাই নৃত্য পরিচালকের মাধ্যমে একটি আইডিয়া জানালেন তিনি। তার কথা ছিল এমন, ‘গানের দৃশ্যে তোমার পেটে কি ডিম ভাজা দেখাতে পারি?’ হতবাক করার মতো হলেও এটাই সত্যি! ওই প্রযোজক সত্যিই আমাকে এমন প্রশ্ন করেছিলেন।”

মল্লিকার মুখে এসব তথ্য জেনে অনুষ্ঠানটির বিচারক অর্চনা পুরাণ সিং হতবাক হয়ে ‘ওহ গড!’ বলে জানতে চান, ‘তা তুমি কি ডিম ভাজতে দিয়েছিলে?’ মল্লিকার উত্তর, ‘না, আমি রাজি হইনি।’
এখানেই শেষ নয়, বলিউড হাঙ্গামায় দেওয়া এক সাক্ষাৎকারে মল্লিকা বলেন- একবার এক পরিচালক এসে আমাকে বললো তিনি নাচে কিছু ভিন্নতা আনতে চান। পরে আমি যখন তাকে জিজ্ঞাসা করলাম সেটি কী? জবাবে তিনি বলেন- ‘আপনার কোমরে গরম গরম রুটি সেকতে চাই।’

প্রস্তাবটিতে রাজি না হওয়ার কারণে আমাকে ছবিটি থেকে বাদ দিয়ে দেওয়া হয়। পরে জানতে পারি সেখানে আমার পরিবর্তে পরিচালক তার প্রেমিকাকে কাস্ট করেন।

এ সম্পর্কিত আরও খবর