ক্যাটরিনার জন্মদিনের পরিকল্পনা

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-28 05:19:54

কায়জাদ গুসতাদ পরিচালিত ‘বুম’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে ২০০৩ সালে চলচ্চিত্র দুনিয়ায় পা রাখেন ক্যাটরিনা কাইফ। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে ছবিটি। প্রথম ছবির ব্যর্থতার পর মডেলিংয়ে মনোযোগ দেন ক্যাট। যার ফলে বেশ জনপ্রিয়তাও অর্জন করেন এই তারকা।
মডেলিংয়ে সফল হওয়ার পর তেলেগু ছবি ‘মাললিসওয়ারি’তে অভিনয় করেন ক্যাটরিনা কাইফ। বাণিজ্যিকভাবে সফল হয় ছবিটি। এরপর ২০০৫ সালে ‘ম্যায়নে পেয়ার কিউ কিয়া’তে দেখা যায় বলিউডের এই অভিনেত্রীকে। এটিও দারুণ ব্যবসা করে।
এরপর এক এক করে অভিনয় করেন- ‘নামাস্তে লন্ডন’, ‘নিউইয়র্ক’, ‘আজব প্রেম কি গজব কাহিনি’, ‘মেরি ব্রাদার কি দুলহান’, ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’ ও ‘ধুম থ্রি’র মতো অসংখ্য ব্লকবাস্টার ছবিতে।
আগামী ১৬ জুলাই ৩৬তম জন্মদিনের কেক কাটবেন ক্যাটরিনা কাইফ। বিশেষ দিনটিতে কী পরিকল্পনা রয়েছে এমন প্রশ্নের জবাবে এক সম্মেলনে বলিউডের এই অভিনেত্রী বলেন- ‘কাজ থেকে কিছুদিনের বিরতি নিয়ে বন্ধু ও বোনদের সঙ্গে বাহিরে কোথাও ঘুরতে যাব। নিজের মতো করে কিছু সময় উপভোগ করব।’
সবশেষ আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবিতে দেখা গেছে ক্যাটরিনা কাইফকে। এতে তার সহশিল্পী হিসেবে ছিলেন সালমান খান। ইতিমধ্যে ২০০ কোটি রুপি আয় করে নিয়েছে ছবিটি।
ক্যাট এখন ব্যস্ত রয়েছেন করণ জোহর প্রযোজিত ‘সূর্যবংশী’ ছবির কাজ নিয়ে। এতে তার বিপরীতে দেখা যাবে অক্ষয় কুমারকে।

এ সম্পর্কিত আরও খবর