চলচ্চিত্রের সুদিন শুরু হয়ে গেছে : শাকিব খান

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-31 16:42:02

'চলচ্চিত্রের অনেকেই বলে থাকেন আমাদের চলচ্চিত্রের দিন ফুরিয়ে আসছে। এখন অবশ্য এটা কমেছে। অনেকেই বলেন আমাদের এটা নেই ওটা নেই। কিন্তু গত ঈদে আমার একটি সিনেমা এসেছিল নাম 'পাসওয়ার্ড'। সিনেমাটি এত ব্যবসাসফল হয়েছে যে সেই থেকে শুরু হয়েছে চলো সিনেমা বানাই এর ঢল । আমাদের চলচ্চিত্রের সুদিন শুরু হয়ে গেছে। এমন এক সময় আসবে যখন আমরা দেশে বসে ইন্টারন্যাশনাল মানের সিনেমা নিয়মিত তৈরি করবো।’

সোমবার (২৯ জুলাই) সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে 'আগুন' সিনেমার মহরতে এসব কথা বলছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান।

অনুষ্ঠানে শাকিব খান 'আগুন' সিনেমার জন্য শুভকামনা জানিয়েছেন সেই সঙ্গে এই ঈদে দেশ বাংলা মাল্টিমিডিয়ার মনের মত মানুষ পাইলাম না সিনেমাটি সুপারহিট হবে বলে আশা প্রকাশ করেন।

মহরত অনুষ্ঠানে নবাগত চিত্রনায়িকা জাহারা মিতু সবাইকে ধন্যবাদ জানিয়ে প্রথম সিনেমার জন্য দোয়া চেয়েছেন।

মহরত অনুষ্ঠানে সিনেমাটির নায়ক, নায়িকা, পরিচালক, অভিনেতা, অভিনেত্রী ছাড়াও আরও উপস্থিত ছিলেন সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, তথ্য প্রতিমন্ত্রী মো. মুরাদ হাসান, মুশফিকুর রহমান গুলজার, খোরশেদ আলম খসরু সহ সিনেমা সংশ্লিষ্টরা।

বদিউল আলম খোকন পরিচালিত সিনেমায় প্রথমবারের মত শাকিব খানের সঙ্গে জুটি বেধে সিনেমায় পা রাখছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র প্রথম আসরের রানারআপ জাহারা মিতু। শাকিব খান ও জাহারা মিতু ছাড়াও আরও সিনেমাটিতে আরও অভিনয় করবেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ।

`আগুন’ সিনেমার গল্প লিখছেন কমল সরকার। প্রযোজনা করছে দেশ মাল্টিমিডিয়া।

 

এ সম্পর্কিত আরও খবর