আবারও বাংলাদেশের সিনেমায় শ্রাবন্তী!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-26 12:25:21

গত ১৭ এপ্রিল বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী। কিন্তু এখনো পুরোদমে কাজ শুরু করেননি। এরই মাঝে গুঞ্জন রটেছে, বাংলাদেশের একটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন তিনি।

জানা গেছে, কিছুদিন আগে কলকাতায় শ্রাবন্তীর বাসায় ঘুরে এসেছেন বাংলাদেশের পরিচালক শামীম আহমেদ রনি। শুধু ঘুরে আসা নয়, সেখানে শ্রাবন্তীর সঙ্গে নতুন সিনেমা নিয়ে মিটিংও করেছেন এই পরিচালক।
টপি খান প্রযোজিত শামীম আহমেদ রনির ‘বসগিরি টু’ সিনেমার নায়িকা হচ্ছেন শ্রাবন্তী এমন গুঞ্জন শুরু থেকেই আছে বাংলাদেশের সিনেমা পাড়ায়। তার মধ্যে কলকাতায় শ্রাবন্তী-রনির এই মিটিং উসকে দিচ্ছে সেই গুঞ্জনকে।

তবে বার্তাটোয়েন্টিফোর.কমকে শামীম আহমেদ রনি বলেন, “কলকাতায় গিয়েছিলাম সেখানে শ্রাবন্তীর সঙ্গে কথা হয়েছে। যেহেতু আমরা সিনেমার মানুষ আমাদের সিনেমা নিয়ে কথা হবে স্বাভাবিক। তবে ‘বসগিরি টু’ বা নতুন সিনেমায় কাজ করা নিয়ে কোন কথা হয়নি। আর সবচেয়ে জরুরি খবর, আমি এ বছর কোন সিনেমার কাজ করছি না। তাই শ্রাবন্তীর বাসায় যাওয়া মানেই আমার সিনেমায় সে কাজ করছেন এমনটি নয়। আমাদের ভালো সম্পর্ক আছে তাই দেখা করেছি মাত্র।”

এদিকে শ্রাবন্তী জানিয়েছে, “রনির সঙ্গে নতুন সিনেমার বিষয়ে প্রাথমিক আলাপ হয়েছে। এখনো কিছু চূড়ান্ত হয়নি। তবে সিনেমটি ‘বসগিরি টু’ নয়। এছাড়া বাংলাদেশের সিনেমাতে কাজ করার ইচ্ছে আমার সব সময়ই রয়েছে। বেশ কয়েকটি কাজ নিয়ে কথা হচ্ছে। দেখা যাক কি হয়।”

এর আগে শাকিব খানের বিপরীতে ‘শিকারী’ ও ‘ভাইজান এলো রে’ সিনেমায় অভিনয় করেছেন। সবশেষ ঢালিউডে বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনা এবং মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘যদি একদিন’ সিনেমায় অভিনয় করেন শ্রাবন্তী।

এ সম্পর্কিত আরও খবর