সাইদা তানির ‘বাসনা’

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-22 23:23:06

নরসিংদীর মেয়ে সাইদা তানি লন্ডন প্রবাসী। পড়াশোনা করতে গিয়ে সেখানেই স্থায়ী হয়ে যান। তবে মন পড়ে রয় এই দেশে। কেননা মনে প্রাণে ধারণ করেন বাংলা গানকে।

সাইদা তানি গানের সাথে যুক্ত ছোট বেলা থেকেই । ২০১৪ সালে শাহ আবদুল করিমের গান দিয়ে শুরু হয় সংগীতাঙ্গনের পথচলা। শাহ আবদুল করিমের গান কণ্ঠে ধারণ করে প্রকাশ করেন একক অ্যালবাম ‘তোমারও পিরিতি’।
সাইদা তানি আধুনিক গানের পাশাপাশি লোকগানেও পারদর্শী। এরই মাঝে শ্রোতাদের উপহার দিয়েছেন একাধিক রুচিশীল গান-ভিডিও। এরই ধারাবাহিকতায় এবারের ঈদে ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশ হতে যাচ্ছে তার নতুন গান-ভিডিও ‘বাসনা’।

জাহাঙ্গীর রানার কথা সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন পরাগ হাসান। লন্ডনের বিভিন্ন লোকেশনে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন শিবলী হাসান। সূফী ঘরনার এই গানের ভিডিওতে সাইদা তানি করেছেন আরাধনা, পেতে চেয়েছেন শ্রষ্টার সান্নিধ্য।
সাইদা তানি বলেন- ‘বাসনা’ গানটি একটি আত্মতৃপ্তির গান। পরিশুদ্ধির গান। অনেক যত্ন নিয়ে কাজটি করেছি আমরা। আশা করছি শ্রোতা-দর্শকদেরও ভালো লাগবে আমার এই কাজটি।

ঈদুল আজহার বিশেষ আয়োজনে ৭ আগস্ট ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে ‘বাসনা’র ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

এ সম্পর্কিত আরও খবর