ভিড়ের মধ্যে সুস্মিতাকে হেনস্থা!

, বিনোদন

ঊর্মি মাহবুব, সিনিয়র করেসপন্ডেন্ট | 2023-08-22 13:44:52

ঢাকা: ৪২ বছর বয়সী অভিনেত্রী সুস্মিতা সেনের সাথে অশোভন আচরণ করেছে ১৫ বছর বয়সী এক কিশোর। সম্প্রতি দিল্লীতে নারীদের নিরাপত্তার ওপর আয়োজিত এক অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত হয়ে এ কথা জানান বলিউডের অভিনেত্রী সুস্মিতা সেন।

ঘটনাটি ঘটেছে ছয় মাস আগে এক পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে। সুস্মিতা সেন বলেন, ছয় মাস আগে এক পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে ভিড়ের মধ্যে ১৫ বছর বয়সী এক ছেলে আমার সাথে অশোভন আচরণ করে। সে প্রথম ভেবেছিলো আমি বিষয়টি বুঝতে পারিনি। কিন্তু তখনই আমি তার হাত ধরে ফেলি।’

অশোভন আচরণকারী ছেলেটির হাত ধরে ফেললেও তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নেননি সুস্মিতা সেন। এর কারণ হিসেবে তিনি বলেন, ছেলেটির বয়স কম ছিলো। কিশোর বয়সী এই ছেলেরা সাধারণতো ভালো-মন্দের ব্যবধানটা ঠিক মতো বুঝতে পারে না। কিন্তু আমি যখন তার হাত ধরে ফেলি তার চোখে মুখে ভয় দেখেছি। তাই তার হাত ছেড়ে দিয়েছিলাম। আশা করি সে শুধরে যাবে।

সুস্মিতা সেন শুধু ছেলেটিকে বোঝানোর চেষ্টা করেছিলেন নারীদের সাথে অশোভন আচরণ করা আনন্দদায়ক কাজ নয়। এটি একটি অপরাধ। এমনটিই সাংবাদিকদের জানান ১৯৯৪ সালে মিস ইউনিভার্স এর খেতাবধারী এই অভিনেত্রী।।

১৯৯৪ সালে মিস ইউনিভার্স হওয়ার পর ১৯৯৬ সালে দাস্তক সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় সুস্মিতা সেনের। তারপর থেকে একে একে পুরস্কার জমা পড়ে তার অর্জনের ঝুলিতে। ২০০৬ সালে রাজীব গান্ধি অ্যাওয়ার্ড পান সুস্মিতা সেন। ২০১৩ সালে অর্জন করেন মাদার তেরেসা অ্যাওয়ার্ড।

বর্তমানে সুস্মিতা সেন অভিনয়ের চেয়ে বিভিন্ন সমাজসেবামূলক কাজ নিয়েই বেশি ব্যস্ত থাকেন।

এ সম্পর্কিত আরও খবর