নতুন ছবির প্রচারণার জন্য নিজ দেশে ফিরবেন ইরফান

, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-31 12:20:02

মুক্তির অপেক্ষায় ইরফানের নতুন ছবি ‘কারওয়া’। ছবির প্রচারে তার উপস্থিতির সম্ভাবনার কথা বেশ কিছুদিন ধরেই বলিউড পাড়ায় শোনা যাচ্ছে।

ডেকান ক্রনিকল সূত্রে খবর, চিকিৎসার জন্য লন্ডনে রয়েছেন ইরফান। এখন তার অবস্থা অনেকটাই ভালো। খুব শিগগিরই স্বল্প সময়ের জন্য দেশে ফিরবেন তিনি।

গত ৫মার্চ টুইট করে ইরফান জানিয়েছিলেন, এক ‘বিরল রোগে’ আক্রান্ত তিনি। ১৬মার্চ ফের টুইট করে এই অভিনেতা জানিয়েছিলেন, তিনি নিউরোএন্ডোক্রাইন টিউমারে আক্রান্ত।

সোশ্যাল মিইয়ায় সরব ইরফানের গত দুমাস ধরে অনুপস্থিতিতে ভক্তদের মধ্যে অস্বস্তি তৈরি হয়েছিল। অবশেষে নীরবতা ভেঙে গত ১৬মে নতুন ছবির পোস্টার টুইট করেন তিনি।

আকর্শ খুরানা পরিচালিত এই ছবির মাধ্যমেই বলিউডে ডেবিউ হতে চলেছে মালয়ালম সুপারস্টার ডালক্যুয়ের সালমানের। এছাড়াও ছবিটিতে রয়েছেন মিথিলা পালকর ও তেলুগু তারকা কৃতি খারবান্দা।

ইরফান খানের দেশে ফেরার এই সংবাদে আশায় বুক বেঁধেছেন পরিচালক আকর্শ খুরানা। গণমাধ্যমকে তিনি জানিয়েছেন, ইরফান খানের জন্য তাদের পুরো টিম অপেক্ষায় রয়েছে। অভিনেতা যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠেন, সেই প্রার্থনা করা হচ্ছে।

তিনি বলেন, “প্রত্যেকবারের মতো এ ছবিতেও নজরকাড়া পারফরম্যান্স ইরফানের। ইরফান খানের সঙ্গে কাজ করা ছিল আমার কাছে স্বপ্ন। সেই স্বপ্ন পূরণ হয়েছে।

এবার ইরফান সুস্থ হয়ে মুম্বাই ফিরে যদি এ ছবির প্রমোশনে যোগ দেন তবে সেটা হবে খুবই আশ্চর্যজনক।”

এ সম্পর্কিত আরও খবর