নির্দয় হওয়া বন্ধ করুন: নেহা কাক্কার

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-21 23:04:55

অভিনেতা হিমাংশু কোহলির সঙ্গে প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার পর মানসিকভাবে অনেকটা ভেঙে পড়েছিলেন নেহা কাক্কার। আর এরইমধ্যে বলিউডের জনপ্রিয় এই গায়িকা ও ‘ইন্ডিয়ান আইডল’র গায়ক বিভোর পারাসরকে নিয়ে শুরু হয়েছে এক নতুন গুঞ্জন। শোনা যাচ্ছে, নেহা-বিভোর একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন।

নেহা-বিভোর প্রেমের সম্পর্কের কথা অস্বীকার করলেও তাদের ভক্তরা সেটি মানতে নারাজ। আর এতে ক্ষেপে গিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নেহা লিখেছেন, ‘‘যখন আমি এটি লিখছি, তখন আমি ভাল অবস্থায় নেই। শারীরিকভাবে নয়, মানসিকভাবেও নয়। কিন্তু আমাকে মুখ খুলতেই হবে! কারণ তারা ভাবতেই চায় না যে, আমি কারও মেয়ে, বোন হতে পারি। সারা জীবন ধরে আমি কঠোর পরিশ্রম করেছি। চেষ্টা করেছি যাতে পরিবারের সদস্যদের এবং পরিচিতদের গর্বিত করার। কেন তারা এই ধরনের গুজব ছড়ায়? একবারও ভাবে না, এই ধরনের গুজব একজনের পরিবারের প্রতি কতটা বাজে প্রভাব ফেলতে পারে। তারকারাও মানুষ! নির্দয় হওয়া বন্ধ করুন। একজনের ব্যক্তিগত জীবন ও চরিত্র নিয়ে আলোচনা বন্ধ করুন। এমন কিছু করবেন না, যাতে ওই ব্যক্তি মানসিক অবসাদে ভুগতে থাকে।”

নেহা কাক্কার ও বিভোর পারাসর

যোগ করে নেহা আরও লিখেছেন, ‘‘যারা আমার কথা ভাবেন। তারা দয়া করে ব্যথিত হবেন না। আমি সুস্থ হয়ে উঠব। খারাপ সময় চলছে। কাটিয়ে উঠব। আমাকে ভাল হতেই হবে। ঈশ্বর আমার সঙ্গে রয়েছেন।”

একটি কনসার্টে অংশ নিতে বর্তমানে ইংল্যান্ডে রয়েছেন নেহা কাক্কার।

এ সম্পর্কিত আরও খবর