নেহা কি অন্ত:সত্ত্বা?

, বিনোদন

ঊর্মি মাহবুব, সিনিয়র করেসপন্ডেন্ট | 2023-08-30 10:06:56

ঢাকা: ২০০২ সালের মিস ইন্ডিয়া খেতাবধারী অভিনেত্রী নেহা ধূপিয়া ও অভিনেতা আঙ্গাত বেদী গাঁটছাড়া বেঁধেছেন চলতি মাসের তিন তারিখে।

বিয়ের এক মাস না পেরুতেই গুজব ছড়িয়ে পড়েছে যে নেহা ধূপিয়া অন্ত:সত্ত্বা। এমনটাই সংবাদ প্রকাশ করেছে দুবাই ভিত্তিক সংবাদ সংস্থা খালিজ টাইমস।

আর এই গুজবে বিপাকে পড়েছে নেহা ও আঙ্গতের দুই পরিবারের সদস্যরাই। শেষে উপায়ান্তর না দেখে, সংবাদমাধ্যমের সাথে সরাসরি কথা বলেন নেহার বাবা ভারতের নৌবাহিনীর সাবেক কমান্ডার প্রদীপ সিং ধূপিয়া।

এক সাক্ষাৎকারে প্রদীপ সিং ধূপিয়া বলেন, এসব বাজে কথা। এমন কোনো ঘটনাই ঘটেনি। অথচ মানুষ যা ইচ্ছা তা বলে যাচ্ছে। এটা মোটেও ঠিক না। বোঝা উচিত সেলিব্রেটিরাও মানুষ। তাদেরও ব্যক্তিগত জীবন থাকে। এ ধরনের গুজবে তাদের ব্যক্তিগত জীবনে নেতিবাচক প্রভাব পরে, এটা আমাদের বোঝা উচিত।

নেহা ধূপিয়া ও আঙ্গাত বেদী দুইজনই তাদের অভিনয় ক্যারিয়ার নিয়ে ব্যস্ত। তাই তাড়াহুড়ো করে কম সময় নিয়ে বিয়ে করেছে দুইজন। বিয়ের পর দিন থেকেই নেহা ও আঙ্গাত নিজেদের কাজ নিয়েও ব্যস্ত হয়ে হয়ে পড়েছেন বলে জানানো হয়েছে দুই পরিবারের পক্ষ থেকে।

নেহা ধূপিয়া ২০০২ সালে মিস ইন্ডিয়া হওয়ার পর অংশ নেন মিস ইউনিভার্স প্রতিযোগিতায়। ২০০২ সালে মিস ইউনিভার্স প্রতিযোগিদের মধ্যে প্রথম ১০’এ ছিলেন নেহা ধূপিয়া।

এ সম্পর্কিত আরও খবর