শাকিবের নতুন নায়িকা আরিয়ানা জামান

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-09-01 21:03:32

পরিচালক কাজী হায়াতের ৫০তম সিনেমা ‘বীর’। সিনেমাটির নির্মাণের ঘোষণার পর থেকে নায়িকা নিয়ে বেশ জল ঘোলা হয়েছে। সব জটিলতা কাটিয়ে চূড়ান্ত করা হয় চিত্রনায়িকা শবনম বুবলিকে।

আরও পড়ুন: শাকিবের ‘বীর’ সিনেমায় নায়িকা বুবলি

১৫ জুলাই মহরতের মাধ্যমে সিনেমাটির শুটিং শুরু হয়। কিছুদিন বিরতি দিয়ে আগামী মাসের শেষদিকে আবার শুরু হচ্ছে ‘বীর’র শুটিং। এরই মাঝে জানা গেল, সিনেমাটিতে আরও একজন নায়িকা যুক্ত হচ্ছে শাকিবের বিপরীতে। তিনি নবাগতা আরিয়ানা জামান। গতকাল (২৪ আগস্ট) সন্ধ্যায় প্রযোজনা সংস্থা এসকে ফিল্মসের অফিসে চুক্তিবদ্ধ হয়েছেন এই নবাগতা নায়িকা। সিনেমাটির অন্যতম প্রযোজক এমডি ইকবাল এমনটি জানিয়েছেন গণমাধ্যমকে।

জানা গেছে, আরিয়ানা জামান বেশ কয়েকবছর মডেলিংয়ের সঙ্গে যুক্ত আছেন। দেশের নামীদামী অনেক কোম্পানির স্টিল মডেল হিসাবে কাজ করেছন তিনি।

দেশ, সমাজ, সংস্কৃতি, আইন, শাসন সবকিছু নিয়ে ‘বীর’ সিনেমার গল্প। বিজয় দিবসে উপলক্ষে সিনেমাটি সারাদেশ মুক্তি দেওয়ার কথা রয়েছে। এটি প্রযোজনা করছে শাকিব খানের প্রযোজনা সংস্থা এসকে ফিল্মস।

আরও পড়ুন: 'বীর' এর সাদামাটা মহরত

গত বছরের ডিসেম্বরে একটি গানের রেকর্ডিংয়ের মাধ্যমে শাকিবের এই সিনেমার কাজ শুরু হয়। এতে কণ্ঠ দিয়েছেন শাকিব নিজেই। সে সময় পরিচালক কাজী হায়াৎ হঠাৎ অসুস্থ হয়ে পড়লে কাজ বন্ধ হয়ে যায়।

এ সম্পর্কিত আরও খবর