‘মায়াবতী’তে আগুন

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-26 02:15:31

আগুন গানের জগতে শ্রোতাপ্রিয়তা পেয়েছেন প্রায় ২৫ বছরের বেশি সময় হল। মাঝে বিশেষ কাজ হলে নাটক/চলচ্চিত্রে অভিনয়েও তাকে পাওয়া গেছে। সেই ধারাবাহিকতায় এবার অরুণ চৌধুরীর ‘মায়াবতী’তে অভিনয় করলেন তিনি। ছবিতে সংগীত জগতের একজন হিসেবেই তিনি অভিনয় করেছেন।

পরিচালক বলেন, আমার ছবিতে গল্পের প্রয়োজনে যখন যাকে দরকার তাকেই নিয়েছি। কাহিনীর এক পর্যায়ে তিশার মায়া বেগমের চরিত্রটিকে সংগীতের মানুষ আগুন আবিষ্কার করেন। তার গুণের পরখ করতে চান। কিন্তু চাইলেই কি সব হয়? জীবন তো আর সরল রেখার মত বহমান নয়। কাহিনীতে শেষ পর্যন্ত জন্ম নেয় নতুন টুইস্ট।

আগুন বলেন, আমার অভিনীত চলচ্চিত্রগুলোর তালিকা দেখলেই বুঝবেন বিশেষ কিছু না হলে আমি বড় পর্দায় কখনো অভিনয় করিনি। অরুণদার এ কাজটি ভালো হবে এই বিশ্বাস থেকেই করেছি। আশা করছি দর্শকরা নিরাশ হবেন না।

আগুন সর্বপ্রথম ১৯৯৭ সালে বাবা প্রয়াত খান আতাউর রহমানের পরিচালনায় ‘এখনো অনেক রাত’ চলচ্চিত্রে অভিনয় করেন। ২০০২ সালে প্রয়াত হুমায়ূন আহমেদের ‘ঘেটুপুত্র কমলা’ চলচ্চিত্রে তাকে পাওয়া যায়। সর্বশেষ ২০১৪ সালে আনিসুল হকের উপন্যাস অবলম্বনে শাহ আলম কিরণের ‘একাত্তরের মা জননী’ চলচ্চিত্রে তিনি অভিনয় করেন।

অরুণ চৌধুরীর কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনায় এ চলচ্চিত্রে তিশার নায়ক ইয়াশ রোহান। আগামী ১৩ সেপ্টেম্বর দেশব্যাপী মুক্তি পাবে ছবিটি। এর পরিবেশনার দায়িত্ব নিয়েছে জাজ মাল্টিমিডিয়া।

এ সম্পর্কিত আরও খবর