সেলিমকে ঈর্ষা করেন মামুনুর রশীদ!

, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট | 2023-08-29 02:54:01

‘টাঙ্গাইলের মানুষ বোধহয় খলনায়ক হিসেবে খুব ভালো!’ মজা করে মামুনুর রশীদ বলছিলেন শহীদুজ্জামান সেলিমকে। দু’জনেরই জন্মস্থান টাঙ্গাইল। দু’জনেই সমানতালে কাজ করছেন মঞ্চ-টিভি-চলচ্চিত্রে। মামুনুর রশীদ যখন বলছিলেন সেলিমকে নিয়ে, শহীদুজ্জামান সেলিম তখন পাশেই বসা। অগ্রজের কথায় মুখটিপে হাসছিলেন।

শহীদুজ্জামান সেলিম দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। দু’বারই খল চরিত্রে। খল চরিত্রে মামুনুর রশীদও দু’বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছেন। নিজ জেলার সহকর্মীকে সামনে পেয়ে তাই একঝলক রসিকতা করে নিলেন প্রবীণ এ অভিনেতা।

‘অজ্ঞাতনামা’ চলচ্চিত্রে অভিনয় করে দ্বিতীয়বারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ীর তালিকায় স্থান করে নেয়ায় শহীদুজ্জামান সেলিমকে সংবর্ধনা দেয় ডিরেক্টরস গিল্ড।

শুক্রবারের এ আয়োজনে মামুনুর রশীদ এটাও বললেন, ‘অজ্ঞাতনামায় আমারও একটি ছোট চরিত্রে অভিনয় করার কথা ছিলো। কিন্তু শেষ পর্যন্ত করতে পারিনি।’ তবে শহীদুজ্জামান সেলিমকে তিনি ঈর্ষা করেন- জানিয়ে দিলেন মামুনুর রশীদ। সেলিমের পরিচালনায় অনেক নাটকে অভিনয় করেছেন। তার নির্মাণ এবং অভিনয় প্রতিভায় মুগ্ধ তিনি। ঈর্ষাটাও এ কারণেই।

শুক্রবারের ওই আয়োজনে ডিরেক্টরস গিল্ড সংবর্ধনা দেয় আরও তিন জাতীয় চলচ্চিত্র পুরস্কারবিজয়ীকে- তৌকীর আহমেদ, অমিতাভ রেজা ও মেহের আফরোজ শাওন।

 

এ সম্পর্কিত আরও খবর