ছেলের বয়সী নায়কের সাথে অভিনয় করবেন না শ্রাবন্তী

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-30 11:15:40

শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের কন্যা পিংকি খানের প্রযোজনা সংস্থা স্প্ল্যাশ মিডিয়া নির্মাণ করছে ‘বিক্ষোভ’ শিরোনামের একটি সিনেমা। সিনেমাটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনি। এই পর্যন্ত কোন আলোচনাই ছিল না।

কিন্তু সিনেমাটিতে কলকাতার শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও বলিউডের সানি লিওন চুক্তিবদ্ধ হওয়ার পর আলোচনায় ‘বিক্ষোভ’। আলোচনার কেন্দ্র কে হচ্ছে শ্রাবন্তীর নায়ক?

আরও পড়ুন: গোপনে শুটিং চলছে ‘বিক্ষোভ’ সিনেমার

বার্তাটোয়েন্টিফোর.কমের কাছে খবর, ‘বিক্ষোভ’ সিনেমাতে নায়ক হিসাবে ছেলে শান্ত খানকে চেয়েছিলেন সেলিম খান। সব কিছু ঠিক ঠাক ছিল। কিন্তু শান্তের নায়িকা হতে নাকি রাজি নন কলকাতার শ্রাবন্তী।

বার্তাটোয়েন্টিফোর.কমের সঙ্গে আলাপচারিতায় সে কথা স্বীকারও করলেন শান্ত খান। বললেন,‘প্রথমে আমার অভিনয় করার কথা ছিল। কিন্তু শ্রাবন্তী তার ছেলের বয়সী কারও সাথে অভিনয় করতে রাজি হননি। আসলে তো, তিনি আমার মায়ের বয়সী। তাই তার সাথে অভিনয় করা হচ্ছে না। তবে আমি আব্বুর (সেলিম খান) সাথে কথা বলে জেনেছি শাকিব খান বা দেবের কেউ অভিনয় করতে পারেন। তবে নিশ্চিত না।’

এদিকে বার্তাটোয়েন্টিফোর.কমকে শাকিব খানের একটি ঘনিষ্ঠ সূত্র নিশ্চিত করেছে সেলিম খানের এই সিনেমার প্রস্তাব ফিরিয়েছে শাকিব খান। এরপর শাপলা মিডিয়া দেবের সঙ্গে আলোচনায় বসেছে সিনেমাটিতে নিয়ে। মিটিং হয়েছে দেবের পারিশ্রমিক নিয়ে। তবে কোন কিছুই চূড়ান্ত হয়নি। দেবের সঙ্গে হিসাব না মিললে বাংলাদেশ থেকে নায়ক নেওয়া হবে। গোপনে সেই প্রক্রিয়াও নাকি চলছে এমন খবরও আছে বার্তাটোয়েন্টিফোর.কমের কাছে।  

সিনেমা পাড়ায় জোর গুঞ্জন রোশান কাজ করছেন এই সিনেমায়। তবে বার্তাটোয়েন্টিফোর.কমকে রোশান জানিয়েছেন তিনি এই সিনেমাটিতে কাজ করার কোন প্রস্তাবই পাননি এখনো।

সিনেমাটির নায়ক কে  হচ্ছেন এটা নিয়ে এখনই মুখ খুলতে চাননা সেলিম খান ও পরিচালক শামীম আহমেদ রনি। বার্তাটোয়েন্টিফোর.কমকে রনি বলেন, ‘নায়ক নিয়ে এখনই কথা বলতে চাই না।’

এদিকে সিনেমাটির ব্যাপারে বার্তাটোয়েন্টিফোর.কম যোগাযোগ করে নায়িকা শ্রাবন্তীর সঙ্গে তবে তিনিও এখনই মুখ খুলতে চাননা। শুধু জানালেন, নতুন জুটিতে কাজ করছেন তিনি।

 

এ সম্পর্কিত আরও খবর