গোপনে শুটিং চলছে ‘বিক্ষোভ’ সিনেমার

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-09-01 05:44:22

বাংলাদেশের সড়ক আন্দোলন নিয়ে প্রযোজনা সংস্থা স্প্ল্যাশ মিডিয়া নির্মাণ করছে ‘বিক্ষোভ’ শিরোনামের একটি সিনেমা। সিনেমাটিতে কলকাতার শ্রাবন্তী চট্টোপাধ্যায় চুক্তিবদ্ধ হয়েছেন।

কথা ছিল, গেল ১ সেপ্টেম্বর ঢাকায় সিনেমাটির মহরতের মাধ্যমে শুটিং শুরু হবে। কিন্তু তেমনটা হয়নি। পরে জানা গিয়েছিল, ৯ তারিখ থেকে ভারতে সিনেমাটির শুটিং শুরু হবে।

আরও পড়ুন: ছেলের বয়সী নায়কের সাথে অভিনয় করবেন না শ্রাবন্তী

আজ (৪ সেপ্টেম্বর) দিনগত রাতেও (২টা ৩০ মিনিট) ভারতে অবস্থান করা সিনেমাটির পরিচালক পরিচালক শামীম আহমেদ রনি বার্তাটোয়েন্টিফোর.কমের এই প্রতিবেদকে জানিয়েছিলেন ৯ সেপ্টেম্বর থেকে ভারতে সিনেমাটির শুটিং শুরু হবে।

তবে ৩ দিন হলো ভারতে গোপনে সিনেমাটির শুটিং চলছে। বার্তাটোয়েন্টিফোর.কমকে সিনেমাটির একটি সংশ্লিষ্ট সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

এদিকে টুইটারে শ্রাবন্তী ‘বিক্ষোভ’ সিনেমার সেট থেকে নিজের একটি ছবি প্রকাশ করেছে। তাতেই প্রমাণিত হয় গোপনে সিনেমাটির শুটিং চলার খবরের সত্যতা।

বার্তাটোয়েন্টিফোর.কমকের কাছে সিনেমাটির নায়িকা শ্রাবন্তী শুটিং চলার কথা স্বীকার করলেও বিস্তারিত জানাতে রাজি নন এই অভিনেত্রী। এ ব্যাপারে কথা বলতে পরিচালক শামীম আহমেদ রনির সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে যোগাযোগ করা হলেও তার সাড়া পাওয়া যায়নি।

সিনেমাটির নায়কের নাম এখনো জানা না গেলেও সিনেমাটির একটি আইটেম গানের জন্য এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন বলিউডের সানি লিওন।

প্রযোজনা সংস্থা স্প্ল্যাশ মিডিয়ার মালিক শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের কন্যা পিংকি খান।

এ সম্পর্কিত আরও খবর