শিগগিরই নিকের সন্তানের মা হতে চান প্রিয়াঙ্কা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-31 05:19:04

মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে গত ডিসেম্বরে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া। এরপর থেকেই ব্যক্তিগত ও পেশাগত দুটি জীবনের সঙ্গে দারুণভাবে সমতা রেখে চলছেন বলিউডের এই অভিনেত্রী।

এদিকে, বলিউড ও হলিউড ইন্ডাস্ট্রিতে বেশ কয়েকবার শোনা গিয়েছে প্রিয়াঙ্কার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন। কিন্তু প্রতিবারই তা অস্বীকার করে এসেছেন এই তারকা।

সম্প্রতি এক সংবাদ সম্মেলনে অংশ নিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। যেখানে স্বামী নিক জোনাসকে নিয়ে তার ভবিষ্যত পরিকল্পনা জানিয়েছেন। সেই সঙ্গে শিগগিরই নিকের সন্তানের মা হওয়ার ইচ্ছেও প্রকাশ করেছেন তিনি।

বলিউডের এই অভিনেত্রী বলেন, ‘আমার বাড়ি ও আশেপাশে থাকা মানুষগুলোর ভালোবাসা নিয়ে অনেক সুখে আছি আমি।’

নিউইয়র্ক ও মুম্বাইয়ে দুটি বাড়ি রয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার এ কথা কারও অজানা নয়। তবুও লস অ্যাঞ্জেলসে একটি বাড়ি কিনতে চান তিনি। বলিউডের এই অভিনেত্রীর মতে, লস অ্যাঞ্জেলসের আবহাওয়া নাকি তাকে মুম্বাইয়ের কথা মনে করিয়ে দেয়।

শুধু বাড়ি ক্রয় নয়, শিগগিরই নিকের সন্তানের মা হওয়ার ইচ্ছে প্রকাশ করে পিসি বলেন, নিকের সন্তানের মা হতে চাই। আর তার জন্যও একটি বাড়ি কিনতে চাই।

বর্তমানে স্বামী নিক জোনাসের সঙ্গে কনসার্ট, ভ্রমণ ও পার্টি করেই কাটছে প্রিয়াঙ্কার সময়। এছাড়া শিগগিরই তাকে দেখা যাবে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে।

সোনালি বোস পরিচালিত ছবিটিতে তার বিপরীতে রয়েছেন অভিনেতা ফারহান আখতার। সবশেষ তিন বছর আগে ‘জয় গঙ্গাজল’-এ দেখা গেছে প্রিয়াঙ্কাকে।

এ সম্পর্কিত আরও খবর