দেশে শিমলা, সাড়ে ৩ ঘণ্টা পুলিশের জিজ্ঞাসাবাদ

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-27 22:51:53

ঢাকাই সিনেমার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী সামসুন নাহার শিমলা বাংলাদেশে অবস্থান করছেন। চলতি বছরের ফেব্রুয়ারিতে চট্টগ্রাম বিমানবন্দরে বিমান ছিনতাই ঘটনার এক মামলায় আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে দেড়টা পর্যন্ত সাড়ে তিনঘণ্টা চট্টগ্রাম নগরীর দামপাড়ায় কাউন্টার টেরোরিজম অফিসে শিমলাকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

এমন তথ্য নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা কাউন্টার টেরোরিজম ইউনিটের পরিদর্শক রাজেশ বড়ুয়া।

এর আগে চলতি বছরের ২৪ ফেব্রুয়ারি বিকালে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশ বিমানের ময়ূরপঙ্খী উড়োজাহাজ ছিনতাইয়ের চেষ্টা ঘটনার ঘটে। তিন ঘণ্টা অভিযানের পর এই ঘটনায় নিহত হন মাহাদি ওরফে পলাশ নামের এক যুবক। পরে জানা যায়, ঢাকাই সিনেমার চিত্রনায়িকা সিমলার স্বামী ছিলেন এই পলাশ। ২০১৭ সালের ডিসেম্বরে সিমলাকে বিয়ে করেন তিনি। বিয়ের পর মাত্র ৯ মাস টিকে ছিল তাদের সংসার। ৯ মাসের মাথায় ওই বছরেরই (২০১৮) নভেম্বরে তাদের ডিভোর্স হয়।

এই ঘটনার সময় ভারতে অবস্থান করছিলেন শিমলা।সে সময় জানানো হয়েছিল দেশে ফিরলে শিমলাকে জিজ্ঞাসাবাদ করা হবে। তারাই প্রেক্ষিতে আজ প্রায় সাড়ে ৩ ঘণ্টা পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে শিমলাকে। তবে শিমলা কবে দেশে ফিরেছেন সেই তথ্য জানা যায়নি।

এ বিষয়ে কথা বলতে সিমলার সঙ্গে যোগাযোগ করা হলে তার সাড়া পাওয়া যায়নি।

এ সম্পর্কিত আরও খবর