নোটিশের পরদিনই ৩ দিনের শিডিউল দিয়েছেন শাকিব

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-09-01 01:48:11

‘একটু প্রেম দরকার’ সিনেমার কাজ নির্ধারিত সময়ে শেষ না করায় দেশের শীর্ষ নায়ক শাকিব খানের বিরুদ্ধে গতকাল (১১ সেপ্টেম্বর) নোটিশ পাঠিয়েছিল সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া।

নোটিশ দেওয়ার একদিন পরই সিনেমাটির ডাবিং শেষ করার জন্য শিডিউল দিয়েছেন শাকিব খান। বার্তাটোয়েন্টিফোর.কমকে এমন তথ্য নিশ্চিত করেছে সিনেমাটির পরিচালক শাহীন সুমন।

আরও পড়ুন: সিনেমা আটকে রাখায় শাকিবের বিরুদ্ধে শাপলা মিডিয়ার নোটিশ

শাহীন সুমন বলেন,‘আগামী ১৪ সেপ্টেম্বর থেকে তিন দিন ডাবিংয়ের তারিখ দিয়েছেন শাকিব খান।’ কবে নতুন এই শিডিউল দিয়েছেন শাকিব এমন প্রশ্নে শাহীন সুমন জানিয়েছেন, অনেক আগেই দিয়েছেন।

অনেক আগে শাকিব খান এই শিডিউল দিয়ে থাকলে গতকাল নোটিশ দেওয়া হলো কি কারণে বার্তাটোয়েন্টিফোর.কমের এমন প্রশ্ন শুনেই উত্তেজিত হয়ে পড়েন শাহীন সুমন। উত্তেজিত হয়ে তিনি এসব তথ্য জানাতে পারবেন না বলে অভদ্র আচারণ করে ফোন কেটে দেন।

এ ব্যাপারে কথা বলতে সিনেমাটির প্রযোজক শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের সঙ্গে একাধিকবার যোগাযোগ করা হলেও তার সাড়া পাওয়া যায়নি।

এর আগে গতকাল (১১ সেপ্টেম্বর) সেলিম খান স্বাক্ষরিত এক নোটিশে জানানো হয়, শাকিব খান সিনেমাটিতে অভিনয় করার জন্য ৬০ লাখ টাকা পারিশ্রমিক নেন। তার পারিশ্রমিক পরিশোধ করা হলে ২০১৮ সালের ২৬ জুন রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ‘একটু প্রেম দরকার’ সিনেমার মহরতে অংশ নেন তিনি। ২৫ সেপ্টেম্বর থেকে ছবিটির শুটিং শুরু করেন শাকিব খান। তবে সময়মতো শুটিংয়ে উপস্থিত থাকতেন না বলে শাকিবের বিরুদ্ধে অভিযোগ করেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। শাকিবের অনিয়মের জন্য ছবিটিতে অতিরিক্ত ১ কোটি টাকা খরচ হয়েছে।

আগামী সাতদিনের মধ্যে শাকিব খান ছবিটি শেষ করার ব্যাপারে সিদ্ধান্ত না নিলে ‘একটু প্রেম দরকার’ ছবিটির এ পর্যন্ত খরচ হওয়া দুই কোটি ৩১ লাখ ৩৮৩ টাকা এবং শাপলা মিডিয়ার এক বছরের ক্ষতিপূরণ দিয়ে ছবিটি শাকিব খানের মালিকানায় নেয়ার জন্য অনুরােধ করা হয়েছে। অন্যথায় শাকিব খানের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে হুঁশিয়ারি দেন প্রযোজক সেলিম খান।

এ সম্পর্কিত আরও খবর