ফেসবুক স্ট্যাটাসে হল পেল ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’, মুক্তি আগামী সপ্তাহে

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-09-01 06:46:17

আজ (২০ সেপ্টেম্বর) কলকাতায় মুক্তি পাওয়ার কথা ছিল বাংলাদেশের জ্যোতিকা জ্যোতির প্রথম সিনেমা ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’। কিন্তু সিনেমাটি কলকাতায় কোন হল না পাওয়ায় আজ মুক্তি পাচ্ছে না। তবে আগামী ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি সিনেমা হলে সিনেমাটি মুক্তি পাবে বলে ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছে সিনেমাটির পরিচালক প্রদীপ্ত ভট্টাচার্য।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, মুক্তির একদিন আগেও কলকাতায় কোনও হল পাননি সিনেমাটি। এই নিয়ে সিনেমাটির পরিচালক ফেসবুকে একটি পোস্ট করার পর বিপুল সাড়া পান। এক মাল্টিপ্লেক্স চেনের প্রোগ্রামিং হেড প্রদীপ্তকে জানান, আগামী ২৭ তারিখ তারা হল দিতে পারবেন সিনেমাটির জন্য। তবে প্রথম চার দিনে যদি ৫০-৫৫ শতাংশ দর্শক হলে না আসেন, সিনেমাটি নামিয়ে নেওয়া হবে।

রাজলক্ষ্মী ও শ্রীকান্ত

কলকাতার প্রথম সিনেমাতেই জুটি বেঁধেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে। ২০১৭ সালে ঢাকাই অভিনেত্রী জ্যোতিকা জ্যোতির প্রথম কলকাতার সিনেমা ‘রাজলক্ষ্মী-শ্রীকান্ত’র শুটিং শুরু হয়।

শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ সিনেমাটি নির্মিত হয়েছে। সিনেমাটির গল্পে অনুপ্রবেশ ও উদ্বাস্তু সমস্যা, নারীপাচার, চোরাকারবার, ধর্ম ও জাতির ভিত্তিতে সমাজের বিভেদ সবই থাকছে বলে জানিয়েছেন পরিচালক প্রদীপ্ত ভট্টাচার্য।

এ সম্পর্কিত আরও খবর