ফোনের চরিত্রই বদলে ফেলেছেন সারিকা

ছোটপর্দা, বিনোদন

জাহিদুর রহমান, স্পেশাল করেসপন্ডেন্ট, ঢাকা | 2023-09-01 13:44:51

যে মডেল এক সময় দেশের অন্যতম শীর্ষ মোবাইল অপারেটরের মডেল আর পণ্য দূত ছিলেন, তার হাতেই এখন সস্তা দরের ফিচার ফোন! অবাক হলেও সত্য। শুটিংয়ের বাইরে এভাবেই দেখা গেলো ছোটপর্দার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সারিকা সাবরিনকে।

সম্প্রতি সাভারে জনপ্রিয় নির্মাতা তপু খানের পরিচালনায় ‘ম্যাগনেট বাবু’ নামের নাটকের শুটিংয়ে অংশ নিয়েছেন সারিকা। নাটকটিতে সারিকার বিপরীতে রয়েছেন মোশাররফ করিম। সেখানে এই অভিনেত্রীর হাতে দেখা গেলো নোকিয়ার পুরনো মডেলের একটি ফিচার ফোন। একমাত্র কন্যা সারিশ আনাহ করিমের সাথে সেই ফোন দিয়েই শুটিংয়ের বিরতিতে কথা বলছিলেন এই অভিনেত্রী।

পরিচালক থেকে শিল্পী প্রায় সবার হাতেই যখন নামী দামী স্মার্ট ফোন, লেটেস্ট গ্যাজেট তখন সারিকার হাতে এই পুরনো ফোন? রহস্য কি?

‘এটাতেই শান্তি আর স্বস্তি’ সাফ জবাব সারিকার। বার্তাটোয়েন্টিফোর.কমকে সারিকা জানান,পুরনো দিনের ফিচার ফোনেই তার শান্তি। নেই ফেসবুক, টুইটার বা ইন্সটাগ্রামের মতো কোন সামাজিক যোগাযোগ মাধ্যমে। নেই নিজের কোন ইউটিউব চ্যানেল।

ফোনের চরিত্রই বদলে ফেলেছেন সারিকা

কারণটাও জানালেন, এসবে আগ্রহ নেই। প্রথমত,সামাজিক যোগাযোগ মাধ্যমে আজকের দিনে আমাদের যাপিত জীবনের একটা বড় অংশ কেড়ে নিচ্ছে। এর বাইরে অনাকাঙ্ক্ষিত গুজব বা অন্যের পোষ্ট অজান্তে নিজের মনের মধ্যে ছড়ায় অস্থিরতা আর অস্বস্তি। তার চেয়ে বরং সেই সময়টা আমি পরিবারকে দিই। আমার ছোট মেয়েটার সাথে কাটে। বাবা-মাকে নিয়েও বেশ আছি বলছিলেন সারিকা।

মোশন রক এন্টারটেইনমেন্ট এজেন্সির ব্যানারে ‘ম্যাগনেট বাবু’ নাটকের প্রযোজনায় করেছে এস এস এন্টারটেইনমেন্ট। নাটকটিতে সারিকার বিপরীতে মোশাররফ করিম ছাড়াও আরও অভিনয় করেছেন স্মরণ সাহা, রাজীব, আজাদ, বিদ্যুত, উষা, সায়মাসহ আরও অনেকে।

এ সম্পর্কিত আরও খবর