সুরভিনকে অশ্লীল প্রস্তাব!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-28 16:38:36

কয়েক মাস আগে ফুটফুটে এক কন্যা সন্তানের মা হয়েছেন সুরভিন চাওলা। রূপালি পর্দা ছেড়ে বর্তমানে স্বামী, সন্তান ও সংসার নিয়েই ব্যস্ত সময় কাটছে বলিউডের এই অভিনেত্রীর। এরই মাঝে নিজের সঙ্গে ঘটে যাওয়া কাস্টিং কাউচের বাজে অভিজ্ঞতা শেয়ার করলেন তিনি। জানালেন, একবার বা দুইবার নয় পাঁচবার এই বাজে জিনিসটির মুখোমুখি হয়েছেন তিনি।
সুরভিন চাওলা

সুরভিন বলেন, “শুরুটা হয়েছিল দক্ষিণের এক পরিচালককে দিয়ে। যিনি আমাকে বলেছিলেন, ‌‌‘আমি আপনার শরীরের প্রত্যেকটি ইঞ্চি সম্পর্কে জানতে চাই।”
সুরভিন চাওলা

যোগ করে সুরভিন বলেন, “এই ঘটনাটি ছিল খুব ভয়াবহ। দক্ষিণের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী একজন পরিচালক বাজে প্রস্তাব দিয়েছিলেন। যাতে রাজি না হওয়ায় পরে অপরিচিত এক ব্যক্তিকে দিয়ে আমাকে ফোন দিয়েছিলেন তিনি (পরিচালক)। যে আমাকে বলেছিলেন, ‘স্যার শুধু আপনাকে ভালোভাবে জানতে চায়। কেননা একটি ছবি নির্মাণ করতে গেলে অনেক সময়ের প্রয়োজন হয়।’ এরপরই তিনি বলে উঠেন, ‘শুধু ছবির কাজ চলাকালীন পর্যন্ত এরপর আপনি চাইলে বন্ধ (শারীরিক সম্পর্ক) করে দিতে পারেন।’ এই কথাগুলোর উত্তরে আমি (সুরভিন চাওলা) বলেছিলাম, ‘আপনি ভুল দরজায় কড়া নেড়েছেন। আপনার স্যার যদি মনে করেন আমার দক্ষতা রয়েছে তাহলেই আমাকে ছবিতে নেবেন। কিন্তু আমি আমার নিজের সঙ্গে আপোস করতে পারবো না। এতে করে যদি আমি কাজ না পাই তবুও না।”
সুরভিন চাওলা

আরও একটি অভিজ্ঞতা শেয়ার করে সুরভিন বলেন, “ক্যারিয়ারের একদম শুরুর দিকে একজন পরিচালক আমার ক্লিভেজ দেখতে চেয়েছিলেন। আর একবার অডিশন দিতে গিয়ে এক কাস্টিং ডিরেক্টর আমাকে বলেছিলেন, আমার ওজন বেশি। যার কারণে তিনি আমার থাই দেখতে চান।”

এ সম্পর্কিত আরও খবর