একসঙ্গে গাইবেন লোপেজ-শাকিরা

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-28 17:52:41

লাতিন আমেরিকার দুই বিখ্যাত গায়িকা জেনিফার লোপেজ ও শাকিরা একসঙ্গে গাইতে যাচ্ছেন। সুপার বৌলের হাফটাইম শোতে একসঙ্গে গাইবেন তারা।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ফক্স স্পোর্টস বিষয়টি নিশ্চিত করেছে। তারা জানায়, ‘বিশ্বের সবচেয়ে বড় মঞ্চে প্রথমবার একসঙ্গে। স্বাগতম জেলো ও শাকিরা।’

২০২০ সালের ২ ফেব্রুয়ারি মিয়ামির হার্ড রক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে দ্য ন্যাশনাল ফুটবল লীগ’স সুপার বৌল চ্যাম্পিয়নশিপ। যুক্তরাষ্ট্রের টেলিভিশনের জন্য এটি সবচেয়ে বড় ইভেন্ট। আগেরবার এই অনুষ্ঠানটি ৯৮.২ মিলিয়ন দর্শক উপভোগ করে।

গায়িকা-অভিনেত্রী জেনিফার লোপেজ ‘লাভ ডোন্ট কস্ট অ্যা থিং’ ও ‘ইফ ইউ হ্যাড মাই লাভ’-এর মতো অসংখ্য হিট গান উপহার দিয়েছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে তার নতুন ছবি ‘হাসলার্স’। এতে নাইটক্লাবের নর্তকীর ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

অন্যদিকে তিন বার গ্র্যামি পুরস্কার জয়ী শাকিরা জনপ্রিয়তায় লাতিন সংগীতশিল্পীদের মধ্যে অন্যতম।

সুপার বৌলে পারফর্ম করা প্রসঙ্গে জেনিফার লোপেজ বলেন, ‘বিশ্বের এতো বড় মঞ্চে আমরা মেয়েরা কী করতে পারি তা দেখানোর জন্য তর সইছে না।’

শাকিরা বলেন, ‘সত্যিকার অর্থেই এটি একটি স্বপ্ন। সবার যেন মনে থাকে এমনভাবে সংগীত পরিবেশন করবো আমরা।’

আগেরবার সুপার বৌলে পারফর্ম করে রক ব্যান্ড ম্যারুন ফাইভ। এই আয়োজনে এর আগে গেয়েছেন লেডি গাগা, ম্যাডোনা, প্রিন্স ও বিয়ন্সের মতো বিখ্যাত সংগীতশিল্পীরা।

এ সম্পর্কিত আরও খবর