বলাকায় শুভকে ঘিরে উচ্ছ্বাস, প্রথম দিনে প্রশংসিত ‘সাপলুডু’

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-27 16:59:29

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) ঢাকার ১৫ টি ও সারা দেশের  মোট ৪২টি সিনেমা হলে মুক্তি পেয়েছে আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম অভিনীত বছরের অন্যতম আলোচিত সিনেমা ‘সাপলুডু’।

‌মুক্তির দিন উপলক্ষে রাজধানীর বলাকা সিনেমা হলে দর্শকের সঙ্গে বসে প্রথম শো উপভোগ করেছেন সিনেমাটির  নায়ক, নায়িকা, পরিচালকসহ সিনেমা সঙ্গে সংশিষ্টরা।

বলাকা সিনেমা হলে প্রথম শো'তে শুভ মিমের উপস্থিতির খবর ছড়িয়ে পড়লে হলের ভেতরে ও বাইরে দর্শকের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো।

শো শেষে আরিফিন শুভ যখন হল থেকে বের হলেন তাকে ঘি‌রে উচ্ছ্বাস প্রকাশ করেন দর্শকরা। সে সময়  আ‌রি‌ফিন শুভকে ফ্লাইং কিস ছুঁ‌ড়ে দিতে দেখা যায় দর্শকের উদ্দেশ্যে।

শুভ

এরপর শুভ নিজের গাড়িতে উঠে দর্শকের উদ্দেশে চিৎকার করে জানতে চাইলেন কেমন লাগলো সাপলুডু?

দর্শকরা নিজেদের ভাল লাগার কথা প্রকাশ করলে শুভ জানান, ‘আবারও দেখা হবে সামনের রোববার আবারও বলাকায় আসবো আপনাদের সঙ্গে সিনেমা দেখতে।’

এদিকে সিনেমা প্রথম শো শেষ করে পরিচালক গোলাম সোহরাব দোদুল বলেন, ‘শুরুটা বেশ ভালোই হয়েছে। দর্শকরা ভালো লাগার কথা জানিয়েছেন। আজ সারা‌দিন রাজধানীর বি‌ভিন্ন সি‌নেমা হ‌ল ঘুর‌ব। বলাকায় প্রথম শো শেষ হয়েছে। বিকেলে রাইফেল স্কয়ার সীমান্ত সম্ভা‌র, স্টার সি‌নে‌প্লে‌ক্স ও সন্ধ্যায় মধু‌মিত‌া সি‌নেমা হ‌লে হ‌াজির হ‌বে আমাদের টিম।

বলাকা

বলাকা সিনেমা হলে প্রথম শো দেখতে আশা প্রায় সকলেই গণমাধ্যমের কাছে সিনেমাটির গল্প ও নির্মাণের প্রসংশা করেছেন।

গত বছরের ২৬ অক্টোবর থেকে শুরু হওয়া সিনেমাটির শুটিং চলেছে ৩ ডিসেম্বর পর্যন্ত। ‘সাপলুডু’তে শুভ-মিমের পাশাপাশি আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, জাহিদ হাসান, সালাহউদ্দিন লাভলু, শতাব্দী ওয়াদুদ, রুনা খান, সুষমা সরকার, মারজুক রাসেল, শাহেদ আলীসহ অনেকেই।

সিনেমাটি নির্মাণের পাশাপাশি এর গল্প ও চিত্রনাট্য রচনা করেছেন গোলাম সোহরাব দোদুল। এটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

এ সম্পর্কিত আরও খবর